Bangla Serial

দারুণ খবর! জি বাংলায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরেছে ঈশান-গৌরী জুটি! কবে? কোন ধারাবাহিকে?

পরিবার আওয়ার্ডের পাশাপাশি চ্যানেলগুলি নিয়ে আসছে নতুন ধারাবাহিকও। টিআরপি কমে যাওয়ার কারণে বেশ কয়েকটি ধারাবাহিকে বন্ধ করতে বাধ্য হয়েছে চ্যানেল। ধারাবাহিকে টিআরপি না থাকায় জনপ্রিয়তা কমছে চ্যানেলেরও তাই এই ধরনের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেলগুলি। ফলস্বরূপ ইতিমধ্যেই চ্যানেল থেকে বিদায় নিয়েছে অনেকেরই পছন্দের ধারাবাহিক ইচ্ছে পুতুল এবং স্টার জলসার সন্ধ্যাতারা। এছাড়াও সংবাদ পাওয়া যাচ্ছে শেষ হয়ে যাবে মিলি এবং স্টার জলসার একসময়কার টিআরপিতে একাই রাজত্ব করা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া।

তবে সেই জায়গায় চ্যানেল ইতিমধ্যেই নিয়েছে টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়া এবং জি বাংলায় গতকাল থেকেই সম্প্রচারিত হচ্ছে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া। ধারাবাহিক দুটির মাধ্যমে অভিনয় জগতে আবার ফিরে এসেছেন বেশ কয়েকজন কলাকুশলী। যেমন বঁধুয়া ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ফিরেছেন জনপ্রিয় অভিনেতা রাজওয়ান রব্বানী শেখ এবং এই ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ডেবিউ করেছেন অভিনেত্রী জ্যোতির্ময়ী কুন্ডু। এছাড়াও যোগমায়ার মাধ্যমে পর্দায় ফিরেছেন অভিনেতা সৈয়দ আরফিন এবং বেশ কয়েকবছর অভিনয় জগৎ থেকে পুরোপুরি বিচ্ছিন্ন থাকা একসময়কার জনপ্রিয় অভিনেত্রী নেহা আমানদীপ এবং সোমাশ্রী চাকি।

এছাড়াও জানা গেছে স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে আসছে অ্যাক্রোপলিস স্টুডিও, ব্লুজ প্রযোজনা সংস্থা, সুরিন্দর ফিল্মস, ম্যাজিক মোমেন্ট। এই ধারাবাহিকগুলোর মধ্যেই স্টার জলসায় ফিরছেন অভিনেত্রী সোনামনি, সাহা, প্রতীক সেন, শন ব্যানার্জী, সৃজলা গুহ, গৌরব চ্যাটার্জী, দেবচন্দ্রিমা রায় চৌধুরী, শ্যামৌপ্তি মুদলি সহ একাধিক অভিনেতা অভিনেত্রীরা। ইতিমধ্যেই যাদের মধ্যে অ্যাক্রোপলিসের আসন্ন ধারাবাহিকের মাধ্যমে আসছেন গৌরব এবং ব্লুজ প্রযোজনা সংস্থার হাত ধরে আসছেন শ্যামৌপ্তি মুদলি। তবে বাকিরা কে কোন প্রযোজনা সংস্থার হাত ধরে ফিরছেন সেকথা জানা যায়নি এখনও।

অপরদিকে জি বাংলার ক্ষেত্রেও এসেছে একই সংবাদ। জি বাংলায় আসছে সুব্রত রায় প্রযোজনা সংস্থা, অর্গানিক স্টুডিও, এন আইডিয়াস এবং ক্রেজি আইডিয়াস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই জানা গেছে সুব্রত রায় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় আবার ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায় এবং অর্গানিক স্টুডিও নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক ইবিং অভিনেত্রী ঋতব্রতা দে। এছাড়াও জানা গেছে মোহনা মাইতি, বিশ্বজিৎ ব্যানার্জী, অভিনেত্রী গীতশ্রী রায়, অভিনেতা বিশ্বজিৎ ঘোষ, স্বস্তিকা দত্ত আসছেন তাদের নতুন ধারাবাহিক নিয়ে।

আরো পড়ুন:শৌর্য্য অতীত! মিঠিঝোরায় রাইয়ের জীবনে এলো নতুন নায়ক! ফিরলেন জনপ্রিয় এই অভিনেতা

সেই সংবাদের আরও হওয়া দিলেছে সম্প্রতি মোহনা মাইতির ইনস্টাগ্রামের একটি পোস্ট। যেখানে তিনি তার গৌরী এলো ধারাবাহিকের সহ অভিনেতা বিশ্বজিৎ ব্যানার্জীর সঙ্গে একটি ছবি দিয়ে লিখেছেন “আসিতেছে, আসিতেছে কিন্তু কি আসিতেছে….. সবুরে মেওয়া ফলে।” এই নিয়েই শুরু হয়েছে জল্পনা। তাহলে কিসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী। তাদের আসন্ন রবিবার দেখা যাবে জি বাংলার সোনার সংসারে তাহলে কি তিনি এটারই কথা বলছিলেন নাহলে আবার নতুন ধারাবাহিকে জুটি বাঁধছেন এই জনপ্রিয় তারকা জুটি। তবে তাদের অনুরাগীরা সকলেই চাইছে তাদের নতুন ধারাবাহিকে একসঙ্গে দেখতে। আপনাদের কি মত, আপনারাও কি চায় মোহনা আর বিশ্বজিৎকে একসঙ্গে দেখতে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।