Bangla Serial

“সৃজন হাবা হয়েও বাবা হয়ে গেল! চোনুটা কি চিরকাল রয়ে যাবে নেবা?” ধ্যাষ্টামো জেঠুর কথায় হেসে খুন নেটপাড়া

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। একে অপরের এক ধারাবাহিকে এসেছে নতুন চমক। তবে ধারাবাহিকে এক গেয়েমি একই বিষয় আশয় না দেখানোর ফলে মানুষও বেশ পছন্দ করছে ধারাবাহিকটিকে। একনাগাড়ে জনপ্রিয়তার শীর্ষে থাকা ধারাবাহিক ব্লুজ প্রযোজনা সংস্থার জগদ্ধাত্রীকে হারিয়ে তাই নিম ফুলের মধু হয়ে গেছে গত সপ্তাহে টিআরপি প্রথম। তবে ধারাবাহিকটি নিয়ে মাঝেও মধ্যেই তৈরি হয়েছে নানা বিতর্ক বা মিমস।

ধারাবাহিকটিতে ঈশার একের পর এক চক্রান্তের কারণে অনেকেই বিরক্ত হচ্ছিলেন ধারাবাহিকটি দেখে ফলত একপ্রকার দর্শকদের ইচ্ছেতেই ধারাবাহিকটি থেকে বাদ দেওয়া হয় ঈশা নামক চরিত্রটিকে। তবে শুধু ঈশা নয়, ধারাবাহিকে রয়েছে আরও অনেক চরিত্র যাদের নিয়ে মাঝে মধ্যেই নেটিজেনরা তৈরি করেন মিমস। সে ধারাবাহিকের প্রধান চরিত্র পর্ণা হোক বা সৃজন। বা হোক সৃজনের মা কৃষ্ণা বা ধারাবাহিকে অখিলেশ দত্তের চরিত্রটিও তার কথাবার্তায় জন্য হয়েছে ট্রোলের শিকার। কৃষ্ণা বারবার সৃজনকে বাবু বাবু বলে নাটক, সৃজনের প্রতি এই ধরেনের পজেজিভ বিষয়, পর্ণা সঙ্গে থাকলেই নাকি সৃজনের খারাপ হবে এই ধরনের চিন্তাধারা।

ধারাবাহিকের পর্ণা একাই সব কিছু করা বা সৃজনের সবসময় মায়ের কথা শুনে পর্ণকে সন্দেহ করা বা ধারাবাহিকে বিভিন্ন সময়ে অয়নের বারবার মার খাওয়া সবটাই বারবার হয়েছে ট্রোল বা মীমের শিকার। বিষয়গুলো নিয়ে অনেকেই কিল্লি করেছেন সোশ্যাল মিডিয়ায়। একজন নেটিজেন বলেছেন “এইভাবে বাবু বাবু করতে আর কাউকে দেখিনি অদ্ভুত মা। বউয়ের সঙ্গে ছেলে থাকবে না অথচ অন্য মেয়ের সঙ্গে থাকলে সমস্যা নেই।” এইবারে ঘটেছে একই কাণ্ড। ধারাবাহিকে মা হতে চলেছেন পর্ণা।

আরো পড়ুন: দারুণ খবর! জি বাংলায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরেছে ঈশান-গৌরী জুটি! কবে? কোন ধারাবাহিকে?

আর সেই নিয়েই হলুষ্টুলসু পড়েছে দত্ত বাড়িতে। সেটা বিষয়টি নিয়ে ব্যঙ্গ করে তৈরিও হয়ে গেছে মিম। একজন সোশ্যাল মিডিয়ায় সেই মিমটিকে শেয়ার করতেই ক্ষণিকের মধ্যেই ভাইরাল হয়েছে মিমটি। মিমটিতে লেখা আছে “সৃজন হাবা, হয়ে গেল বাবা, আমাদের চুনুটা চিরকাল রয়ে গেল নেভা… বাণীতে ধ্যাষ্টামো জেঠু (অখিলেশ দত্ত)। পোস্টটা দেখেই হেসে খুন নেটিজেনরা। তাদের মধ্যে অনেকেই জানিয়েছে “চনু মাঝে মধ্যেই থাকে না তাই জেঠুর এত কষ্ট।” আবার লিখেছেন “বড় ছেলে যা গুনোধন এখন জেঠুর ছোট ছেলেই ভরসা।” তাহলে বোঝাই যাচ্ছে বিষয়টি নিয়ে বেশ শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি। তবে ধারাবাহিকে আগে কি হতে চলেছে, আদৌ রুচিরা শুভ সংবাদ দেবে কিনা সেই বিষয়ে জানা যাবে আসন্ন পর্বগুলিতে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।