জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অভিমানের বরফ গললো! এক হল রাই-অনির্বাণ, সার্থক-স্রোত! ‘মিঠিঝোরায়’ আসছে ধামাকা পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। বর্তমানে টালমাটাল পর্ব চলছে ধারাবাহিকে। রাইকে অবিশ্বাস করে দূরে ঠেলে দিয়েছিল অনির্বাণ। কিন্তু শৌর্য্যের থেকে প্রমাণ পেয়ে চোখ খুলে গিয়েছে নায়কের। আবার রাইকে কাছে টানতে চাইছে সে! কিন্তু রাই সাফ জানায় সে আর ফিরবে না। এক হয়ে গেল রাই-অনির্বাণ!

ধারাবাহিকের পর্বে দেখা যায়, অনির্বাণের প্রতি অভিমানের পাহাড় জমিয়েছে রাই। হাজার ক্ষমা চাইলেও অনির্বাণকে ছেড়ে চলে গিয়েছে নায়িকা। যেমন তেমন করে হোক না কেন রাইকে আবার ফেরত পেতে চায় অনির্বাণ। এদিকে রাই জেনে গেছে, তাঁর মেজবোন নীলু তাঁর গায়ে কলঙ্কের দাগ লেপেছে! সব মিলিয়ে ভেঙেচুরে গিয়েছে রাই।

যদিও, রাই যে সম্পূর্ণ নির্দোষ সেটা বুঝে গিয়েছে সবাই। প্রত্যেকে এখন রাইয়ের কাছে ক্ষমাপ্রার্থী। কিন্তু এখন প্রশ্ন হল, রাইপূর্ণা কি আর ফিরবে অনির্বাণের কাছে? নাকি অভিমান বুকে দূরেই সরে থাকবে সে। আত্মসম্মান নিয়ে বাঁচার প্রয়াস হবে রাইয়ের? সমস্ত জল্পনা দূরে ঠেলে এবার একসঙ্গে দেখা গেল রাই আর অনির্বাণকে।

দর্শকদের প্রিয় জুটি রাই-অনির্বাণ। তাই মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় রিলস বানাতে দেখা যায় তাঁদের। এবার তাঁদের সঙ্গে যুক্ত হলো মিঠিঝোরা ধারাবাহিকের আরেক জুটি স্রোত এবং সার্থক। ‌একসঙ্গে দুই প্রিয় জুটিকে দেখে আনন্দে আত্মহারা দর্শক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও।

কিন্তু ধারাবাহিকি আদৌ রাই-অনির্বাণ এক হবে নাকি সেটা এখনো প্রশ্নের খাতায়। অন্যদিকে প্রেম কবে পরিণতি পাবে স্রোত-স্বার্থকের? জানা যাচ্ছে ধারাবাহিকের আগামী পর্বে আসছে দারুন চমক। সমস্ত প্রশ্নের উত্তর মিলবে সেখানেই। আরেকটু অপেক্ষা, মিঠিঝোরা নিয়ে আসছে ধামাকা পর্ব।

TollyTales NewsDesk