জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘মিঠিঝোরায়’ পাল্টা চাল! নীলুর কুকীর্তি ফাঁস হতে অদ্ভুত কান্ড করলো রাই! কী শাস্তি নাচছে নীলুর কপালে?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। বর্তমানে ধারাবাহিকে চলছে টানটান পর্ব। রাইয়ের বিয়ের দিন ঘুমের ওষুধ খেয়ে বিয়েটা আটকাতে চেয়েছিল নীলু।
কিন্তু সেই উদ্দেশ্য সফল হয়নি। উল্টে রাতারাতি বিয়ের পিঁড়িতে বসে যায় রাই-অনির্বাণ। কিন্তু হাত গুটিয়ে বসে থাকার মেয়ে নীলু নয়। সে আবার দিল পাল্টা চাল।

‘মিঠিঝোরা’ আজকের পর্ব ২ আগস্ট | ‘Mithijhora’ Today Episode 2 August

রাইয়ের ফুলশয্যার দিন রাতে শৌর্য্যের সঙ্গে রাইয়ের ঘনিষ্ঠ ছবি অনির্বাণের বাড়ি পাঠায় নীলু। আর এই ছবি হাতে পেয়ে একেবারেই বদলে যায় অনির্বাণ। রাইকে সন্দেহ করে দূরে ঠেলে দেয় সে। শ্বশুরবাড়ি ছেড়ে নিজের বাড়িতে এসে ওঠে রাই। সেখানে সকলের বাঁকা কথা শুনতে হয় রাইকে।

শত্রুতা থেকে এই ঘটনা শৌর্য্য ঘটিয়েছে বলে রাই শৌর্য্যের বাড়ি গিয়ে তাঁকে যা নয় তাই শোনায়। কিন্তু পরে জানা যায় আসল ঘটনা ঘটিয়েছে নীলু। এরই মধ্যে রাই ঘর ছাড়ে। চারিদিকে ছড়িয়ে যায় মৃত্যু হয়েছে রাইপূর্ণা মুখার্জির। কিন্তু তারপরেই নাটকীয়ভাবে ফিরে আসে রাই। সকলের সামনে চলে আসে নীলুর কুকীর্তি।

অনির্বাণ হাতে পায়ে ধরে ক্ষমা চাইলেও রাই কিন্তু ফেরেনা।ধারাবাহিকের পর্বে দেখা যায় সন্ধ্যায় রাইয়ের বাড়িতে এসে হাজির হয়েছে শৌর্য্য এবং নীলু। দিদির সামনে মাথা হেঁট করে দাঁড়িয়ে থাকে সে। রাইয়ের মা নন্দিতা নীলুর চুলের মুঠি ধরে বলতে থাকে, কেন সে এত বড় অন্যায়টা করল?

নীলুর ওপর এই অত্যাচার দেখে প্রতিবাদ করে রাই। বলে, নীলাঞ্জনাকে যেন কিছু বলা না হয়। ‌রাইয়ের এহেন আচরণ দেখে অবাক হয়ে যায় শৌর্য্য। সে বলে, “নিজের বোন বলে নীলুকে তুমি ক্ষমা করে দিলে?” তখন রাই বলে, “আমিও নীলুর জীবন নষ্ট করেছি। তাই ও তার বদলা নিয়েছে। কিন্তু নীলু তোকে একটা কথা বলি, তোর যদি মনে হয় তুই শৌর্য্যের সাথে থাকবি না, তাহলে থাকিস না। কিন্তু এই ধরনের অপরাধ আর করিস না। এই বলে রাই শৌর্য্যের কাছেও ক্ষমা চেয়ে নেয়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।