জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

এবার মুখোশ খুলল মেহেন্দির ! সবাই তার ভালো মানুষির সত্যি জানালো জ্যাস!

জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri new episode)। ধারাবাহিকটি কেন্দ্রীয় চরিত্র জ্যাস সান্যাল ওরফে জগদ্ধাত্রী। জ্যাস রূপে লক্ষ্মী গুনে সরস্বতী। মেনন হামলার ভুয়ো কেসে গ্রেফতার করা হয়েছে স্বয়ম্ভুকে। ডিপার্টমেন্টে যার নামডাক, তার এরকম অবস্থা! স্বয়ম্ভুকে ছাড়ানোর ক্লু পেয়ে গেছে জগদ্ধাত্রী। কাঁকনের স্ক্র্যাপ বুক থেকে অনেক কিছুই জানতে পারে জ্যাস স্যানাল । ইমেইল আইডিগুলো জানতে পেরে যায়। জগদ্বাত্রী জানতে পারে ফোনটা কেনা হয়েছিল দেবুদার নামেই। এমনকি ইমেইল রিকভারির জায়গায় দিব্যা সেনের অপর একটি ইমেল দিয়ে রেখেছিল তারা।

বর্ণালীর বদলে স্টেজে ওঠে জ্যাস সান্যাল। অনুষ্ঠানের মাঝেই দেবুদা উঠে চলে যাচ্ছিল, তখনই জগদ্ধাত্রী বন্দুক ধরে। দেবুদাকে গ্রেফতার করে ডিপার্টমেন্টে নিয়ে আসা হয়। কৌশিকী জগদ্ধাত্রীর কাছে আবদার করেছে বৈদেহী মুখার্জি ক্ষমা চাইলে তাকে যেন ছেড়ে দেওয়া হয়। জগদ্ধাত্রী সে কথা মেনে নেয়।দেবুর অবস্থা দেখে ভয় পেতে থাকে বৈদেহী মুখার্জি। এসব কিছু নিয়ে কাকলি দেবীও বেশ চিন্তায়। কাকলি দেবীর সামনে চিরঞ্জিত এসে বলে আপনাকে একবার ডিপার্টমেন্টে যেতে হবে জিজ্ঞাসাবাদের জন্য। কাকলি দেবী তাদের ধমক দেয়। বলে জানো আমি কে? আমি কাকলি মজুমদার। আমাকে ধরে নিয়ে যাওয়ার সাহস কারণ নেই, আমি ওপরের মহলে জানাবো তোমরা আমাকে জোর করছো।

utsob and debu are arrested by Jagaddhatri

ধারাবাহিকের (Jagadhatri) আগামী পর্বে দেখা যাচ্ছে, দিব্যা সেনকে জিজ্ঞাসাবাদ করতে থাকে জগদ্ধাত্রী। একটা ল্যাপটপ দেখিয়ে জিজ্ঞেস করা হয় যে এটা কার ল্যাপটপ, দিব্যা সেন জানায় যে তিনি জানেন না। জগদ্ধাত্রী বলে এটা তো আমরা দিব্যা সেনের বাড়ি থেকেই নিয়ে এসেছি। জগদ্ধাত্রী বলে আপনি আর দেবুবাবু দুজনেই মেইলটা লগইন করে রেখে দিয়েছিলেন স্বয়ম্ভুকে মেল পাঠাবেন বলে। ভুল হয়েছিল সময়ের, তিনটার দিকে গুন্ডাগুলোকে মারা হয়েছিল। কত বড়োই চাল চেলে ছিলেন কিন্তু বড়ো ভুল হয়ে গেছে। আপনি এর আগে অনেকবার মুখার্জী বাড়ির সম্পর্কে কেচ্ছা রটিয়েছেন। আপনার সংবাদপত্রের মাধ্যমে।

উল্লেখ্য, দিব্যা সেন বলতে থাকে, আমি কোনভাবেই জেলে যাব না। আপাতত কোর্টের রায়ের অপেক্ষা করতে হবে। জগদ্ধাত্রী ফোন করে জানতে পারে যে মেহেন্দি, উৎসব ওরা সব ঠিক আছে কিনা। কৌশিকী জানায়, উৎসব অনেক বেশি বাড়াবাড়ি করছে। জগদ্ধাত্রী জানায় দিব্যা সেনকে অ্যারেস্ট করা হয়েছে, এই কথা শুনে খুশি হয়ে যায় কৌশিকী। কৌশিকী জগদ্ধাত্রীকে জানায়, তুমি সব কাজ সঠিক করো, তাই আমি তোমার পাশে সবসময় আছি।

জগদ্ধাত্রী বাড়িতে ফিরলে বৈদেহী মুখার্জি তাকে বলতে থাকে। জগদ্ধাত্রীকে বাড়ি থেকে বের করে দেওয়ার ইচ্ছা প্রকাশ করে। বৈদেহী মুখার্জি বলে, আমার হাতে যদি ক্ষমতা থাকতো আমি তোমাকে এক্ষুনি বাড়ি থেকে বের করে দিতাম। জগদ্ধাত্রী বলে, আমি কোন ভুল করেছি, আমি বাবাকে কথা দিয়েছিলাম আসল অপরাধীদের খুঁজে বার করবো। স্বয়ম্ভুকে নির্দোষ প্রমাণ করে জেল থেকে বের করে আনবো। উৎসব বলে আমি তোমাকে বাড়ি থেকে বের করে দেব। জগদ্বাত্রীর হাত ধরে টানাটানি করতে থাকে উৎসব।

জগদ্ধাত্রী বলে স্বয়ম্ভুকে যখন তুলে নিয়ে যাওয়া হলো তখন আপনারা পার্টি করেছিলেন। কেউ থাকুক না থাকুক বড় দিক স্বয়ম্ভু আমার পাশে আছে। এই সময় মেহেন্দিও বলে যে আমিও তোর পাশে রয়েছি। কিন্তু জগদ্ধাত্রী বলে যে নারে আমার মনে হয় কালকের পর থেকে এটা থাকবে না। কারণ সে বলে এমন কিছু তথ্য উঠে আসতে চলেছে সেখানে তোর আর ভালো মানুষের মুখোশ থাকবে না। অর্থাৎ মেহেন্দিও অপরাধের সাথে যুক্ত। এরপর কি হতে চলেছে জানতে হলে দেখতে হবে জগদ্ধাত্রী ধারাবাহিকটি (Jagadhatri)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।