জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পরিবারকে ছেড়ে থাকতে না পেরে এবার ভিক্টর থাকবে সেনগুপ্ত বাড়িতে, কিন্তু কোন পরিচয়ে?

Anurager Chhowa Today Episode: সূর্যর কাছে হাতেনাতে ধরা পড়েছে ঊর্মি। আউট হাউসে বাচ্চাদের চাদর দিতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছে সূর্যের কাছে। আরেকটুর জন্য দীপা বেঁচে গিয়েছে। মাথায় ঘোমটা টানার সময়টুকু পেয়েছে সে। টানটান উত্তেজনায় জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২রা অগস্ট
(Anurager Chhowa Today Episode অগস্ট)

এদিকে, সেনগুপ্ত বাড়িতে নেই সূর্য। ঘরে তাকে দেখতে না পেয়ে জয় আন্দাজ করেছে নিশ্চয় এবার একটা বড় কিছু ঘটতে চলেছে। প্রবীর কী করবে বুঝতে না পেরে তিস্তা ও জয়কে পাঠায় আউট হাউসে। সেখানে পরিস্থিতি খানিকটা সামলে উঠেছে ঊর্মি আর দীপা।

ঝামেলা চলাকালীন মাঝরাতে সেখানে উঠে আসে ভিক্টর। সূর্যের স্মৃতির দরুন সমস্যা হওয়ায়, একের পর এক সমস্যার সম্মুখীন হয়ে এসেছে গোটা পরিবার। ঊর্মি বা বীরদের কোনোক্রমে সেনগুপ্ত বাড়িতে এনে রাখা হলেও, ভিক্টরের কথা ভাবেনি কেউ। এদিকে আউট হাউসে জয়কে আসতে দেখে মনে সন্দেহ দানা বাঁধে সূর্যের।

তবে কী এই জয়ের সঙ্গে অন্য কোনও ধরনের সম্পর্ক রয়েছে ঊর্মির? তাই কী মাঝরাতে সে এসেছে তিস্তাকর নিয়ে? জয় যখন এখানে উৎপল কোথায়? সে রাতে উৎপল আর জয়ের সঙ্গে ঘুমোনোর পরিকল্পনা করে সূর্য। এ কথা শুনে মাথায় হাত সকলের। ঊর্মি কীভাবে তৈরি হয়ে জয়ের ঘরে যাবে।

এতকিছুর মধ্যে দীপা ক্লান্ত হয়ে বসে পড়ে। মেয়েরা তাকে জিজ্ঞেস করে, সে কী নিজেকে নিয়ে ক্লান্ত? দীপা বলে, সে নিজেকে নিয়ে ক্লান্ত নয়। বাড়ির সকলের তার জন্য অসুবিধায় রয়েছে। এসব কিছু ঠিক করে দেবে সে। রূপা বলে, পরিবারের পাশে সবসময় থাকতে হয়। কাকীয়া, কাকাই, পিপি সেই কর্তব্যই পালন করছে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।