Bangla Serial

Mithijhora Promo: বিয়ের দিন ঘটল অঘটন! বিয়ের পিঁড়ি থেকে উঠে দৌড়াল রাই! এল ধামাকাদার প্রোমো

জি বাংলায় (Zee Bangla) আসছে নতুন ধারাবাহিক ‘মিঠিঝোড়া’ (Mithijhora)। কেমন হতে চলেছে নতুন ধারাবাহিকের গল্প? প্রকাশ্যে ধামাকাদার প্রোমো। প্রোমো দেখলেই বোঝা যায় তিন বোনের গল্প নিয়েই মিঠিঝোড়া। বড় বোন রাইয়ের (আরাত্রিকা) বিয়ের তারিখ পাকা করে এসেছে বাবা। কিন্তু বিয়ের দিন আচমকাই অসুস্থ হয়ে পড়েন তাঁদের বাবা। সংসারের হাল ধরতে তাই বিয়ে ভেঙে দেয় রাই। বোনকে (দেবাদৃতা) সঁপে দেয় হবু বরের হাতে। এক দিদির আত্মত্যাগের গল্প নিয়েই তৈরি ‘মিঠিঝোড়া’। তৃতীয় বোনের ভূমিকায় অভিনয় করবেন স্বপ্নীলা চক্রবর্তী।

প্রোমো প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় উঠেছে নেট পাড়ায়। দিন কয়েক আগেই, স্টার জলসার পুরোনো ধারাবাহিকের গল্প অনুকরণ করে নতুন ধারাবাহিকে চালানোর অভিযোগ তুলেছিলেন দর্শকদের একাংশ। তাঁদের বক্তব্য ছিল, স্টার জলসার ভূতের ধারাবাহিক ‘তুমি আশে পাশে থাকলে’-র অনুকরণে জি বাংলায় এসেছে ‘আলোর কোলে’। টিআরপি তালিকায় ভাল ফলই জি-র একমাত্র উদ্দেশ্য। তারপর আবার ‘মিঠিঝোরা’।

দর্শকদের একাংশ প্লটের সঙ্গে মিল পেয়েছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা-র। এই ধারাবাহিকের গল্পও দুই বোনকে কেন্দ্র করে। এক বোনের অন্য বোনের জন্য স্বার্থত্যাগই ধারাবাহিকের প্রেক্ষাপট। তাহলে কি সন্ধ্যাতারারই কপি আসছে জি বাংলায়? সেই প্রশ্নের উত্তর সময় দেবে।

ইতিপূর্বে, ‘এক্কা-দোক্কা’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন স্বপ্নীলা। এই ধারাবাহিকের হাত ধরে রঞ্জাবতী দর্শক মহলে বেশ জনপ্রিয় হয়েছিলেন। তাঁকে ‘মিঠিঝোরা’ লিডে না দেখতে পেয়ে তাই মন খারাপ দর্শকদের। সামাজিক মাধ্যমে ক্ষোভও উগরে দিয়েছেন নেটিজেনদের একাংশ।

একজন লিখেছেন, ‘এই মেয়েটার জন্য খুব খারাপ লাগছে। ‘এক্কা দোক্কা’য় অনেক সুন্দর অভিনয় করেছে। ওর মধ্যে স্নিগ্ধতা খুব ভালো লাগে। আশায় ছিলাম নতুন কোন সিরিয়ালে নায়িকার চরিত্রে দেখতে পাব। কিন্তু ও “মিঠিঝোরা” সিরিয়ালে সাইড রোলে ফিরছে। প্রোমো থেকেই আন্দাজ করা যায় ওর চরিত্র সিরিয়ালে গুরুত্ব পাবে না। মনটাই খারাপ হয়ে গেল।’

আরও পড়ুনঃ অর্জুনকে ফিরে পেতে দীপাকে কিডন্যাপ করল অর্জুনের মা! আসছে আরো বড় ড্রামা

চ্যানেলের তরফ থেকে প্রকাশ্যে এসেছে ‘মিঠিঝোরা’র সম্প্রচারের তারিখ এবং সময়। চ্যানেল সূত্রে খবর, রাত সাড়ে ন’টায় সম্প্রচারিত হবে ‘মিঠিঝোরা’। ওই স্লটের ‘মিলি’ সম্প্রচারিত হবে ১০.০০টায়। ২৭শে নভেম্বর থেকে নির্ধারিত সময় সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘মিঠিঝোড়া’।

Titli Bhattacharya