জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নেগেটিভ চরিত্র করে কটাক্ষ কুড়িয়েছেন! মিঠিঝোরায় বদলে যাবে নীলু? সরছেন দেবাদৃতা?

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) যেসব ধারাবাহিক আছে তার মধ্যে অন্যতম হচ্ছে মিঠিঝোরা (Mithijhora)৷ অনির্বাণ-রাই,শৌর্য্য -নীলু, সার্থক-স্রোত ও ধারাবাহিকের এই তিনটি জুটি মন জয় করেছে৷ তবে ‘মিঠিঝোরা’ নাকি চলতি মাসেই শেষ হয়ে যাচ্ছে! এমনই খবর শোনা যাচ্ছিল। আর এই খবরেই মন খারাপ ছিল ধারাবাহিকের দর্শকদের।

এমনিতেই বেশকিছুদিন ধরে টিআরপির চক্করে একের পর এক ধারাবাহিক বন্ধ হয়েছে। চলতি সপ্তাহের টিআরপিতে মিঠিঝোরা দশম স্থানে রয়েছে। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৫.২। কিন্তু নীলু চরিত্রটি অভিনয় করেছে দেবাদৃতা বসু (Debadrita Basu) ।

Mithijhora Today Episode 20th July

দেবাদৃতাকে দর্শক আগে কোনওদিন খলনায়িকার চরিত্রে দেখেনি। এই ধারাবাহিকটিতে নেগেটিভ চরিত্রে তাকে দেখানো হচ্ছে। তাই দর্শক মহলে এটির প্রভাব বিপুল। দর্শক তাঁর বদল চাইছিল। অভিনেত্রীকে এইভাবে দেখতে চাইছিল না। জল্পনা চলছিল টেলিপাড়ায়৷ তাহলে কি পাল্টে যাচ্ছে নীলু? না কোনও ধরনের মুখের বদল হচ্ছে না! পরিবর্তে চারিত্রিক বদল হতে দেখা যাবে।

নীলু চরিত্র নিয়ে কী বলছেন দেবাদৃতা?

নীলু আর হল খল চরিত্রে থাকছে না৷ চরিত্রটি পজিটিভ হয়ে যাবে। তবে কি সেটা মন থেকে নাকি নতুন চালাকি সেটা বলতে পাড়া যাচ্ছে না। তবে আগে দেবাদৃতা যে ভাল মানুষের চরিত্র করেছে, সেই ধরনের চরিত্রই দেবাদৃতার ক্ষেত্রে মানুষ পছন্দ করছে এটা স্পষ্ট৷ অভিনেত্রী বলেছেন, ‘এখন যে কোনও সিরিয়ালের চরিত্রই পুরো ভালো বা পুরো খারাপ হয়না, চরিত্রে ধূসর ভাব থাকেই। এখানে আমার চরিত্রতেও তাই দেখানো হয়েছে। সময় বদলে দিয়েছে নীলুকে।’

আগামী দিনে কী হতে চলেছে তা এই সিরিয়ালটিতে চোখ রাখলেই জানা যাবে৷ ২ মাস আগেই রাত সাড়ে ৯টার স্লট থেকে সরিয়ে রাত ১০টায় পাঠানো হয়েছিল মিঠিঝোরা-কে। তবে মাস দুয়েকের ভিতরেই ফের সময় বদলে যায় নীলু-রাই-স্রোতদের। নতুন প্রোমোতে জানানো হয় ৪ জুন থেকে নতুন সময়ে, অর্থাৎ রাত ৯টা ৪৫-এ দেখা যাবে ধারাবাহিকটি পরে আবারও স্লট বদলে ৯.৩০ এ আনা হয়। আর বারবার স্লট বদলেই হয়ত ধারাবাহিকটি শেষ হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তবে এবার সংশয় কেটেছে এই ধারাবাহিকের দর্শকদের মন থেকে।

TollyTales NewsDesk