জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

খেলনা বাড়ির মতোই মিঠিঝোরাতেও মৃ’ত্যু দেখানো হ্যবে আরাত্রিকার! ভিডিও ভাইরাল হতেই ক্ষিপ্ত দর্শকরা!

বর্তমানে সবচেয়ে জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হল মিঠিঝোরা (Mithijhora)। দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছে জি বাংলার (zee bangla) এই ধারাবাহিকটি । টিআরপি (TRP)র লড়াইয়ে ভালোই ফল করে ধারাবাহিকটি। সম্প্রতি এই সিরিয়ালের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওকে ঘিরেই ঘটেছে ঘটনা।

এই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে ধারাবাহিকের রাই চরিত্রটি হাসপাতালে ভর্তি। অজ্ঞান হয়ে আছে সে। এরপরেই দেখা যায় রাইকে ফুলের মালায় সাজিয়ে মরার খাটে করে শ্মশানে নিয়ে যাওয়া হয়েছে। গল্পে এরম মোড় আসবে কল্পনাতেও ভাবেননি দর্শকরা। ফলে এই ভাইরাল ভিডিও নিয়ে শুরু হয়ে যায় চরম হইচই।

Mithijhora Today Episode 9th July

আসলে ভিডিওটি কোন আসল ভিডিও নয়। এডিট করে মিঠিঝোড়ার একটি দৃশ্যের সাথে খেলনা বাড়ির দৃশ্যকে জুড়ে দেওয়া হয়েছে। যারা প্রতিনিয়ত ধারাবাহিক দেখেননা স্বাভাবিক ভাবেই তারা এটি মিঠিঝোরা ধারাবাহিকেরই দৃশ্য ভেবে নিয়েছেন। অবশ্য যারা নিয়মিত ধারাবাহিক দেখেন তারা অতিসহজেই এডিটের কারসাজি ধরে ফেলেছেন।

এক ব্যক্তি লিখেছেন ‘কেন ভুলভাল জিনিস শেয়ার করছেন! দুটো দৃশ্য আলাদা’। আর এক ব্যক্তি লিখেছেন,’আমরা দর্শকরা কি পাগল! কি ভেবেছেন যা দেখাবেন তাই দেখব’। তৃতীয় ব্যক্তি লিখেছেন ‘সব সিরিয়ালের একই গল্প। খেলনাবাড়ির গল্পই মিঠিঝোরাতে চালিয়ে দেওয়া হল। বিরক্তিকর!’। চতুর্থ ব্যক্তি লিখেছেন,’এরমটা হবে কল্পনাতেও ভাবতে পারি নি। রাই মরে গেলে মিঠিঝোরা আর দেখবো না’ ।

মিঠিঝোরা ধারাবাহিকটি বর্তমানে রাত ১০ টার সময় জি বাংলার পর্দায় দেখা যাচ্ছে। মূলত তিনবোনের গল্পই ধারাবাহিকের মূলবিষয়। বাবার মৃত্যুর পর বড়বোন আত্মত্যাগ করে এসেছে ছোটবোনদের জন্য। ধারাবাহিকের এই পর্যায়ে আপাতত ভাল আছে সে। রাইয়ের চরিত্রে দেখা যাচ্ছে আরাত্রিকা মাইতিকে। দেবাদৃতা বসু করেছেন নীলুর চরিত্র। শৌর্য্য ও অনির্বাণ চরিত্র দুটিতে আছেন যথাক্রমে সপ্তর্ষি রায় ও সুমন দে।

TollyTales NewsDesk