জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দারুণ খবর! জি বাংলায় ফিরছে ঘরের মেয়ে! ফের ছোট পর্দা কাঁপাতে আসছেন কৃষ্ণকলি খ্যাত তিয়াসা

ছোটপর্দার জনপ্রিয় মুখ তিয়াশা লেপচা (Tiyasa Lepcha) কৃষ্ণকলি সিরিয়ালের মাধ্যমে মিষ্টি মুখের তিয়াসা পরিচিতি পান টেলি দুনিয়ায়। অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে ধারাবাহিকে জুটি বাঁধার পর তাঁদের ফের একসঙ্গে দেখা যায় বাংলা মিডিয়াম সিরিয়ালে। তবে এই সিরিয়াল শেষ হওয়ার পর আর কোনও সিরিয়ালে তিয়াসা অভিনয় না করলেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন তিনি।

তিয়াসা জানিয়েছিলেন, সকলের কথায় তিনি তাঁর স্বামী সুবানের হাত ধরে ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। এই ঘটনার সত্যতা তিনিও স্বীকার করে নিয়েছেন। গোরডাঙার সাধারণ মেয়ে কষ্ণকলির শ্যামা ওরফে তিয়াসা লেপচা। সকলের কাছে তাঁকে তিয়াশা রায় বলে পরিচিত হলেও আজ তাঁর রায় পদবিটা অতীত।

কৃষ্ণকলি ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র শ্যামা দর্শক মহলে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকের হাত ধরেই ছোট পর্দায় আত্মপ্রকাশ নবাগতা তিয়াসা লেপচার। কৃষ্ণকলি ধারাবাহিকের তুমুল জনপ্রিয়তার পর আজও ইন্ডাস্ট্রিতে একটা কাজের জন্য ক্রমাগত তাঁকে স্ট্রাগল করে যেতে হচ্ছে। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তিয়াসার অভিনয় দর্শককে মুগ্ধ করেছিল।

কৃষ্ণকলি সিরিয়ালে নীল ও তিয়াশার জুটি দারুণভাবে জনপ্রিয় হয়েছিল। এই সিরিয়াল শেষ হওয়ার পর দর্শকদের দাবি ছিল যে নীল ও তিয়াসার জুটিকে আবার ফিরিয়ে আনা হোক। দর্শকদের সেই দাবি মিটিয়ে বাংলা মিডিয়াম সিরিয়ালে ফেরেন নীল ও তিয়াসা। তবে এই সিরিয়াল টিআরপিতে সেভাবে কোনও কামাল দেখাতে পারেননি। এই সিরিয়াল শেষ হওয়ার পর তিয়াসার হাতে এখন কোনও সিরিয়াল ছিলনা।

আসছে তিয়াসা লেপচার নতুন ধারাবাহিক

তবে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আসছে তিয়াসা লেপচার নতুন ধারাবাহিক। শ্যামা তাঁকে খ্যাতির শীর্ষে নিয়ে গিয়েছিল। হিন্দি মিডিয়ামেও তিনি অভিনয়ের দ্বারা মুগ্ধ করেছেন দর্শকদের। সূত্রের খবর, আবার ফিরছেন তিয়াশা। সুকান্ত দাসের হাত ধরেই নাকি টেলিভিশনে ফিরছেন অভিনেত্রী।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।