জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘দুজনকে ৯০% একিরকম দেখতে!’ তিতিক্ষার অনস্ক্রিম ছোট বোনকে দেখে মন্তব্য নেটিজেনদের

টিআরপির (Trp) খেলায় বাজিমাত করতে জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা প্রায় নতুন ধারাবাহিক নিয়ে আসে। জি বাংলায় নতুন যে ধারাবাহিক আসতে চলেছে তার প্রোমো তো অনেক আগেই লঞ্চ হয়ে গেছে। খুব শীঘ্রই আর ‌একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে তবে নতুন ধারাবাহিকটি (New serial) আসতে চলেছে স্টার জলসায়(Star jalsha)। যতদূর খবর পাওয়া যাচ্ছে তা হলো, দুই বোনের গল্প নিয়ে শুরু হবে স্টার জলসার নতুন ধারাবাহিক।

একটি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, স্বর্ণেন্দু সমাদ্দারের প্রযোজনা সংস্থা ‘ক্রেজি আইডিয়া মিডিয়া’র ব্যানারে নতুন এই ধারাবাহিক শুরু হতে চলেছে। এখন এই মুহূর্তে একদম প্রাথমিক পর্যায়ে কাজের প্রস্তুতি পর্ব চলছে। শোনা যাচ্ছে দুই বোনের এই ধারাবাহিকে লিড চরিত্রে থাকবেন ছোট পর্দার পরিচিত দুই অভিনেত্রী ‌ তিতিক্ষা দাস ও নন্দিনী দত্ত।

তিতিক্ষা এর আগে ইচ্ছে পুতুল ধারাবাহিকে অভিনয় করেছিলেন মুখ্য চরিত্রে আর নন্দিনী রামকৃষ্ণা ধারাবাহিকের মুখ্য চরিত্রে ছিলেন। দুই ধারাবাহিকেই এই দুজন অভিনেত্রী দর্শকের মন জয় করে নিয়েছিলেন মেঘ আর কৃষ্ণা হয়ে। ইচ্ছে পুতুল ও রামকৃষ্ণা দুটো ধারাবাহিক শেষ হতেই এই দুই ধারাবাহিকের নায়িকাদের একসাথে ফিরে আসার খবরেও তাই স্বাভাবিকভাবেই খুশি হয়েছেন দর্শকরা।

কেউ কেউ আবার বলছেন নায়কের চরিত্রে নাকি দেখা যাবে অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়কে, যিনি গৌরী এলো ধারাবাহিকের নায়ক চরিত্রটি করেছিলেন। তবে নায়ক চরিত্রে যেই থাকুক না কেন দুই বোনের এই সমীকরণ কেমন জমে উঠবে সেটা দেখতেও কৌতুহলী বোধ করছেন তারা। তিতিক্ষা ও নন্দিনী দুজনেই যেহেতু অনেকটা একরকম দেখতে, তাই দুই বোনের গল্পে দুজনকে বেশ মানাবে বলছেন দর্শক।

একজন দর্শক আবার সোশ্যাল মিডিয়ায় দুই অভিনেত্রী প্রসঙ্গে লিখেছেন,“দুজনকে ৯০% একিরকম দেখতে, কাস্টিং ডিরেক্টরের চোখ আছে বলতে হবে! স্টার জলসার আপকামিং ক্রেজি আইডিয়াস এর নতুন সিরিয়ালে থাকছে তিতিক্ষা ও নন্দিনী, মনে হয় মেইন লীড তিতিক্ষা! দুই বোনের গল্প বলবে, এই মাসের শেষে প্রোমে শ্যুট,,,মনে হয় ৭:৩০ টায় আসবে!” উল্লেখ্য, কাস্টিং বিষয়ে যেটা শোনা যাচ্ছে সেটা এখনও চ্যানেল বা প্রোডাকশন হাউজের থেকে কনফার্ম করা হয়নি।

TollyTales NewsDesk