জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নায়িকা থেকে সোজা সাইড রোল! কী কারণে মুখ্য চরিত্রে আর সুযোগ পান না অভিনেত্রী চাঁদনী সাহা? তাকে কি নায়িকা হিসেবে দেখতে চান আপনারা?

বাংলা সিরিয়ালের (Bengali Serial) যারা নিয়মিত দর্শক তারা অভিনেত্রী চাঁদনী সাহাকে (Chandni Saha) নিশ্চয়ই চিনবেন। টেলিভিশন (Television) জগতে তাঁর উত্থান নায়িকা হিসেবেই৷ চাঁদনীর (Chandni Saha) পথচলা শুরু হয় ‘বিন্দি’ সিরিয়ালের হাত ধরে।

বিন্দিতে মুখ্য চরিত্রেই দেখা গিয়েছিল চাঁদনী সাহাক।এমনকি এখনো অনেক সিরিয়ালপ্রেমীই মনে রেখে দিয়েছেন এই ধারাবাহিকটিকে। জনপ্রিয়তা ছিল এতোটাই যে আজও ধারাবাহিকপ্রেমীদের কাছে বিন্দি মানেই চাঁদনী। ‘বিন্দি’র আর পেছন ফিরে তাকাতে হয়নি চাঁদনীকে৷

তবে আচমকা নায়িকা থেকে এক ধাক্কায় পার্শ্বচরিত্রে শিফট করেন চাঁদনী। কেন? কখনও খলনায়ক, কখনও ইতিবাচক চরিত্র বা অন্যধারার রোল- সব ভূমিকায় দেখা মিলেছে চাঁদনীর। বর্তমানে বিভিন্ন সিরিয়ালে ননদ, বৌদির ভূমিকাতেই বেশি দেখা দেখা যায় অভিনেত্রীকে৷

কেন পার্শ্বচরিত্রে অভিনয় করেন চাঁদনী? নিজ মুখে জানালেন অভিজ্ঞতা।

এক সাক্ষাৎকারে চাঁদনী বলেন, এমন নয় যে তাঁকে খুব কষ্ট করে কাজ পেতে হয়েছে। কাজের খিদে থাকলেও বেশি চাহিদা নেই তাঁর। ডাল ভাতেই খুশি তিনি। শুধু পরিবারের সঙ্গে শান্তিতে থাকতে চান তিনি। অভিনেত্রী আরও বলেন, মুখ্য চরিত্রে না পেয়ে, কেন তিনি শুধু পার্শ্বচরিত্রেই সুযোগ পান সেটা তিনিও জানেন না। অনেকে বলেন, খলনায়কের চরিত্রে অভিনয় করার পর থেকেই তাঁর প্রতি দর্শকদের দৃষ্টিভঙ্গি বদলেছে। তারপর থেকেই আর লিড রোলে সুযোগ পান না চাঁদনী।

সমাজমাধ্যমে বিশেষ সক্রিয় নন অভিনেত্রী চাঁদনী সাহা। তাই দুটি বিজ্ঞাপনে সুযোগ পেয়েও করতে পারেননি। তাঁকে জানানো হয়েছিল, ইনস্টাগ্রামে ফলোয়ার্স কম থাকায় কাজ পাবেন না তিনি। সমাজমাধ্যমে ক্ষিণ উপস্থিতির জন্য অভিনেত্রীর সীমাবদ্ধতা শুধু অভিনয় জগতের অন্দরেই।

TollyTales NewsDesk