জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শুরুর আগেই খারাপ খবর আনন্দীর দর্শকদের জন্য, আচমকা বন্ধ শুটিং! নেপথ্যে কি যীশু-নীলাঞ্জনার ডিভোর্স ?

মিষ্টি কথার পাঁচন দিতে জি বাংলায় (Zee Bangla) আসছে ‘আনন্দী’ (Anandi)। বহুদিন পর ঋত্বিক ও অন্বেষা জুটি ছোটপর্দায় কামব্যাক করছে এই ধারাবাহিকের হাত ধরে। তাদের একসঙ্গে পর্দায় দেখতে উৎসুক দর্শকমহল। দিনকয়েক আগেই প্রকাশ্যে এসেছে আসন্ন মেগার প্রোমো (Promo)। তবে এবার খারাপ খবর দর্শকদের জন্য।

ইতিমধ্যে যে প্রোমো প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে, ধারাবাহিকের নায়ক ঋত্বিক পেশায় একজন ডাক্তার। কিন্তু ডাক্তার হয়েও নিজের ঠাম্মিকে একটি জরুরি ইনজেকশন দিতে পারছেন না। এদিকে এই ইনজেকশন দেওয়া জরুরি ঠাম্মিকে সুস্থ করে তোলার জন্য। তাই ঋত্বিক ঠিক করে, সে নিজে না পারলেও এই কাজের জন্য নার্স রাখবে। যে তার ঠাম্মিকে দেখাশোনা করবে। এদিকে, ঠাম্মি বলে তার নার্স চাই না। চাই নাতবৌ।

ঠাম্মির দেখাশোনা করতে আসে আনন্দী ঘোষ ওরফে অন্বেষা। জানায যায়, এই মুহূর্তে তাঁর টাকার দরকার। খেলার ছলে ঠাম্মির সব দায়িত্ব পালন করতেও সক্ষম হয় সে। আর তাতেই মুগ্ধ হয় ঋত্বিক। এবার এটাই দেখার পালা যে কীভাবে তাঁদের জীবনের মোড় ঘুরে যায়। কাছাকাছি এসে তাঁরা।

শুরুর আগেই খারাপ খবর আনন্দী ধারাবাহিকের দর্শকদের জন্য

উল্লেখ্য, যীশু সেনগুপ্তের সঙ্গে ঘর ভেঙেছে নীলাঞ্জনার। প্রাক্তন স্বামীর প্রযোজনা সংস্থার থেকে আলাদা হয়ে, মিনি-চিনি মাম্মা নামে একটি নতুন প্রযোজনা সংস্থা শুরু করেছেন নীলাঞ্জনা। এই প্রযোজনা সংস্থার আওতায় আসছে জি বাংলার নতুন মেগা ‘আনন্দী’। সেইমতো ঠিক হয়েছিল আনন্দীর শুটিংয়ের তারিখ। আগস্ট মাসের শেষদিক থেকে শুরু হওয়ার কথা ছিল এই মেগার।

জানা গিয়েছিল, দুপুর নয়! সন্ধ্যের স্লটেই আসছে নতুন এই ধারাবাহিক। সম্প্রচার শুরু হবে সেপ্টেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে। তবে সেসবের কোনও নামগন্ধ নেই। হঠাৎই থিতিয়ে পড়ে সবকিছু। পছন্দ মতো স্লট না পাওয়া ও অভ্যন্তরীন সমস্যার জন্য এখনই আসছে না ঋত্বিক-অন্বেষা অভিনীত এই মেগা। তবে মন খারাপের কারণ নেই। সমস্যা মিটলেই সম্প্রচার শুরু হবে এই মেগার। এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।