জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

একচোখো! ‘সোনা ছাড়া আমার আর কোনও মেয়ে নেই!’ সূর্যর মুখে একথা শুনে মন ভাঙলো রূপার! তবে কি এবার বাবার বিপরীতে ভিলেন হবে সে?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে গল্পের মোড় ঘুরেছে। নায়ক-নায়িকা আলাদা হয়েছে। তাদের দুই সন্তানের মধ্যে জমছে ভুল বোঝাবুঝির সিঁদুরে মেঘ। একসময়ে দুই বোন সোনা-রূপা একে অপরের হরিহর আত্মা ছিল। এখন যেন দিন দিন একে। অপরের শত্রু হয়ে উঠছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৪ঠা সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 4th September)

অবশেষে সোনার বাড়ি ফেরার পালা। যমুনার বানের জল নেমেছে। ফান্টুস, বিন্নি আর লাল্টু এসেছে কলকাতায়। বাস থেকে নেমে লাল্টু তালপাতার সেপাই দেখে বায়না ধরে। ফান্টুস রূপা ও লাট্টুকে তালপাতার সেপাই কিনে দেয়। দুজনেই বেশ খুশি। রূপা বলছে সে সোনাকে এই তালপাতার সেপাইটা গিয়ে দেবে। কারণ আজ তার বোনের জন্মদিন।

Anurager Chhowa Today Episode 25th June

এদিন টিভিতে সোনার জন্মদিনের বার্তা দেয় সূর্য। তবে শুধু সোনা কেন? রূপাকে কেন বার্তা দিলো না? তার জন্য কিছু বললো না কেন তার বাবা? অদ্ভুত লাগে রূপার তাও সে আসে সেনগুপ্ত বাড়িতে। এবাড়িতে এসে আরও একবার মানসিক ধাক্কা খায় রূপা। কারণ, সে দেখে শুধু সোনার ছবি দেওয়া। তবে কি তাকে ভুলে গেছে সকলে?

তারপর সে ঘরে যায়। দেখে জন্মদিনে সকলে হই হই করছে। সকলের মধ্যে মাকে খুঁজে পায়না রূপা। রূপা ও রূপার মাকে ছাড়া সকলে কেমন মজা করছে। তবে কী সত্যিই রূপাকে কেউ ভালোবাসে না? সবাই তাদের ছেড়ে সবাই ভাল আছে?

তারপরই সংবাদমাধ্যমের তরফ থেকে প্রশ্ন করা হয়, সূর্য সেনগুপ্তর আরেক মেয়ে সে কোথায়। তার স্ত্রীই বা কোথায়? রূপা ও সোনার কথা শুনে রেগে যায় সোনা। রীতিমতো কেক ছুঁড়ে ফেলে দেয়। সোনাকে সামলাতে সূর্য বলে ওঠে, তার একটাই মেয়ে। আর কেউ নেই। দরজার কাছে দাঁড়িয়ে একথা শোনে রূপা। সে সিদ্ধান্ত নেয় আর সে ফিরে আসবে না তার বাবার কাছে। সূর্য যেন তার এক মেয়েকে নিয়ে লি থাকে।

TollyTales NewsDesk