জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Khelna Bari: মেয়েকে সরিয়ে বিয়ের পিঁড়িতে বসে জামাইকে বিয়ে করতে চলল মিতুল! ছি ছি এসবও দেখাচ্ছে আজকাল সমাজ কী শিখছে? প্রোমো দেখে হতবাক দর্শক

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকগুলো। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ।

এমনই একটি ধারাবাহিক হল জি বাংলার ‘খেলনা বাড়ি’। সম্প্রতি ধারাবাহিকে এসেছে বড় টুইস্ট। একলাফে নিয়েছে বড় লিপ। বড় হয়ে গিয়েছে গুগলি। পাশাপাশি আমরা এও জেনেছি, মিতুল ও ইন্দ্রের ছেলে ‘আদর’ নিখোঁজ। যদিও আদর তাদের সামনেই আছে, তবে মিতুল, ইন্দ্র এখনও কেউই জানে না পাড়ার দুষ্টু ছেলে শিবাই তাদের ‘আদর’।

এবার আবারও এল ‘খেলনা বাড়ি’তে বড় ট্যুইস্ট। নিজের জামাইকে শেষে বিয়ে করল মিতুল। এমন পর্ব দেখে অবাক দর্শক। দেখা যায়, বিয়ের পিঁড়িতে মেয়ে গুগলির জায়গায় বসেছে মিতুল। আর তারপরই জোড় ধামাকা। পিঁড়ি থেকে লাফিয়ে নেমে জামাইকে দিল এক চড়। হঠাৎ মিতুলের কি হল? একটু অবাক লাগারই কথা। চড় মারার জন্যই যখন মিতুল এসেছিল, তবে মেয়ের জায়গায় নিজেকে কোনে সাজিয়ে কেন এল?

মণ্ডপে সোজা এসেও সেটা করতে পারত। তবে এটা তো বাস্তব নয়, গল্প। তাই এখানে বিনোদনের জন্য সবকিছুই সম্ভব হয়। তবে হঠাৎ জামাইকে চড় মারার কারণ কি ছিল? আসলে অন্তরা একজন অসৎ মানুষের সঙ্গে গুগলির বিয়ে দিচ্ছিল। সেটা মিতুল জানতে পেরে যায়, যে সেই ছেলে গুগলিকে ভুলিয়ে তার সকল সম্পত্তি নিজের নামে লিখিয়ে নেবে। তাই মিতুল গুগলিকে সরিয়ে নিজেই কনের বেশে আসে।

উল্লেখ্য, উক্ত ধারাবাহিকে নায়িকা মিতুলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। তাঁর বিপরীতে নায়ক হলেন ইন্দ্র, যিনি ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। মেয়ে গুগলির রোলে অভিনয় করছেন লালকুঠি সিরিয়ালের ‘জিনি’ আর মিতুলের ছেলে আদরের রোলে অভিনয় করছেন রাখি বন্ধন সিরিয়ালের ছোটো ‘বন্ধন’।

Ratna Adhikary