Connect with us

    Bangla Serial

    অন্তিম মুহূর্তেও মিলন অধরা! বিয়ে হচ্ছে মেঘের! ঠাম্মির কথায় অন্য মেয়েকে বিয়েতে রাজি নীল! তুলকালাম আগাম পর্ব

    Published

    on

    megh nil iccheputul 1

    জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) তার প্রায় অন্তিম পর্বের দিকে চলে এসেছে। বর্তমানে ধারাবাহিকে চলছে বিয়ের চমক। মেঘ ও নীল এখন দুজনের বাড়ির লোকই চায় তাদের চার হাত এক করে দিতে। তবে বিয়েতে রাজি নয় মেঘ তাই শেষমেশ ঠাম্মির বুদ্ধিতে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে দুই পরিবার। ইতিমধ্যেই আমরা দেখেছে মধুমিতা মেঘকে বিয়ে করার কথা বলেছে।

    অনিন্দ্য বাবু শুরুতে এই বিষয়ে রাজি না হলেও মেঘ নীলকে ভালোবাসে দেখে তিনিও রাজি হয়ে গেছেন। মেঘকে বিয়ের জন্যও রাজিও করিয়েছেন অনিন্দ্য বাবু। ওদিকে ঠাম্মির অসুস্থতার কথা বলে নীলকে বাড়ি আসতে বলেছে লাল আর কাকা। মাকে ফোন করে সে আসছে একথাও জানিয়েছে সে। গিনি আর জিষ্ণু রাস্তা দিয়ে হাঁটতে হাঁটতে এই বিষয়েই কথা বলছে।

    আজকের পর্বে আমরা দেখতে পাব জিষ্ণু গিনিকে বলছে মেঘ রাজি হয় গেছে বিয়ে করতে। তবে সে ছেলের মুখ দেখবে না বলে জানিয়েছে। সেই কথা শুনে ঠাম্মির সম্পূর্ণ প্ল্যানের কথা গিনি জানায় জিষ্ণুকে। বলে আসলে নীল আর মেঘেরই বিয়ে দিচ্ছেন। কথাটা শুনে জিষ্ণুও বেশ খুশি হয়। সেই বিষয় নিয়েই কথা বলতে থাকে তারা। গিনি বলে তারা অনেক খারাপ ব্যবহার করেছে মেঘের সাথে তবে সেই ভুল আর তারা করবে না। এইভাবেই চলে তাদের মধ্যে ভালোবাসার কথোপকথন।

    ইতিমধ্যেই নীলের বাড়ির সবাইও কথা বলতে থাকে। নীলের মা বলে মাকে সব বই কিনে দেবার ভালো ফল হয়েছে। এইতিমধেই সেখানে আসে উপস্থিত হয় নীল। নীলকে দেখেই ঠাম্মিও অসুস্থ হবার অভিনয় করতে থাকেন। নীল বেশ চিন্তায় পড়ে যায় ঠাম্মির এই অবস্থা দেখে। ঠাম্মিকে অনেকবার ডাকার পর ঠাম্মি চোখ খুলে নীলকে বলে সে এসেছে এখন তিনি থল হয়ে যাবেন। নীলের সাথে দিল্লি যাবারও কথাও বলেন তিনি।

    ঠাম্মির সাথে হাসি মজা করতে করতে নীলকে ঠাম্মি জানান সে যাবে কিন্তু আরও একজনকে নিয়ে যাবে। ঠাম্মির কথা কিছু বুঝতে পারেনা নীল। তখন ঠাম্মি বলেন তিনি চান নীল বিয়ে করুক। মেঘ বিয়েতে রাজি নয় ঠাম্মিকে জানায় নীল তখন ঠাম্মি বলেন মেঘ নয় অন্য মেয়ের সাথে নীলের বিয়ে দেবেন তিনি। প্রথমে নীল রাজি না হলে ঠাম্মি তাকে বলে সে ঠাম্মিকে কথা দিয়েছে। আর এই কথা শুনে নীল শেষমেশ রাজি হয়ে যায়। কি মনে হচ্ছে আপনাদের অবশেষে কি হবে মিল মেঘ আর নীলের?