Bangla Serial

শেষরক্ষা হলো না! অনির্বাণ-রাইয়ের বিয়ে হলেও হেরে গেল রাই! জয় হলো কুটনি নীলুর

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora) শোনায় তিন বোনের গল্প। রাই, নীলু ও স্রোতের জীবন এক সূত্রে বাঁধা। তবু তিন বোনের মধ্যে কোথাও যেন সম্পর্কের টানাপোড়েন চলতেই থাকে। নিজের বিয়ের দিন বাবাকে হারিয়ে নিজের বদলে বোনকে কনে সাজিয়ে বিয়ে দেয় রাই। এই ঘটনায় যেন নীলুর চোখে বিষ হয়ে ওঠে তার দিদি। এখন সেই দিদির বিয়ে। কোনভাবেই সেই বিয়ে হতে দেবে না নীলু।

নিজের সংসারে মিথ্যে বলে বিবাহিত জীবন আরও এলোমেলো করে তুলেছে নীলু। শ্বশুরবাড়ি থেকে নিজের বাড়িতে চলে এসেছে সে। দিবারাত্র পরিশ্রম করে বাড়ির বড় মেয়ে রাই যে সংসারকে ধরে রেখেছে, সেই সংসারে দিদিকে বিষ ভেবে গালমন্দ করতে ছাড়ে না মেজবোন নীলু। সব সহ্য করেই মুখ বুজে থাকে রাই। অফিসের বস অনির্বাণের সঙ্গে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে রাইয়ের।‌

 

View this post on Instagram

 

A post shared by Suman Dey (@sumandey321)

ধারাবাহিকে দেখা যাচ্ছে অনির্বাণ রাইদের বাড়িতে এসে বিয়ের প্রস্তাব দিয়েছে। আর সেই প্রস্তাবের সম্মতি জানিয়েছে রাইয়ের মা। ‌অতএব খুব শীঘ্রই রাই-অনির্বাণের বিয়ে। কিন্তু নীলাঞ্জনা হাত গুটিয়ে বসে থাকার মেয়ে নয়। দিদির বিয়ে সে কিছুতেই হতে দেবে না। সম্প্রতি প্রকাশিত নতুন প্রোমোতে দেখা যায়, রাইয়ের বিয়ের দিন ঘুমের ওষুধ খায় নীলু।‌

আরো পড়ুন: ফিরে আসছে সূর্যের স্মৃতি! এত ছক কষেও বিপাকে ইরা, সূর্যের স্মৃতি ফিরলেই বেকায়দায় পড়বে সে!

তবে এতকিছুর পরেও হয়তো রাই-অনির্বাণের বিয়ে আটকাবে না। কিন্তু রাইয়ের বিয়ে আটকাতে না পারলেও, রাইকে হারিয়ে দিল নীলু। কিভাবে? দিদি নম্বর ওয়ানের মঞ্চে রাইকে হারিয়ে ট্রফি হাতে তুললো নীলাঞ্জনা ওরফে নায়িকা দেবাদৃতা। সম্প্রতি দিদি নম্বর ওয়ানে এসেছিল মিঠিঝোরার দুই বোন। আর সেখানেই রাইকে ওপেন চ্যালেঞ্জ ছুঁড়েছিল নীলু।

Nilanjana and Raipura lock horns at the stage of 'Didi No. 1' - Times of  India

ধারাবাহিকে নয়, দিদি নম্বরে রাইকে হারিয়ে দিল নীলু

ফাটাফাটি খেলে দিদি নম্বর ওয়ানের ট্রফি জিতে নেয় অভিনেত্রী দেবাদৃতা। ‌রাইকে কার্যত হারিয়ে দেয় সে।‌ চ্যালেঞ্জ জিতে মুখে হাসি নীলাঞ্জনার। ধারাবাহিকে হারাতে না পারলেও দিদি নম্বর ওয়ানে কিন্তু বিজয়ী নীলাঞ্জনাই।‌ কিন্তু রাইয়ের জীবনে ঝড় তোলা কি থামাবে সে? তা কিন্তু মোটেও মনে হয় না দর্শকদের। রাইয়ের বিয়ের দিন ঘুমের ওষুধ খেয়ে বিয়ে ভাঙতে চাইবে নীলু।‌ তারপরেও যখন বিয়ে হয়ে যাবে, তখন আবার নতুন চক্রান্ত করবে কুটনি নীলাঞ্জনা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।