Bangla Serial

ফিরে আসছে সূর্যের স্মৃতি! এত ছক কষেও বিপাকে ইরা, সূর্যের স্মৃতি ফিরলেই বেকায়দায় পড়বে সে!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। টিআরপিতেও (Trp) ভাল করছে এই ধারাবাহিক। আড়াই বছর টানা সম্প্রচারের পর স্লটলিড করছে এই ধারাবাহিক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২১শে জুন (Anurager Chhowa Today Episode 21th June)

সূর্যের স্মৃতি ফেরানো দিন দিন প্রয়োজনীয় হয়ে উঠছে। কারণ ধীরে ধীরে সেনগুপ্ত বাড়িতে ডালপালা বিস্তার করছে ইরা। সূর্যের স্ত্রীর মর্যাদা ও বাড়ির সকলের বিশ্বাসভাজন হয়ে ওঠা একমাত্র লক্ষ্য তার। কারণ একমাত্র তাহলেই কালো পেনড্রাইভ খুঁজে পাওয়া সহজ হয়ে উঠবে তার জন্য।

বাড়ির সকলের বিশ্বাস অর্জন করতে বর্তমানে শারীরিক অসুস্থতার নাটক বুনেছে ইরা। ভুয়ো রিপোর্ট দেখিয়ে সকলকে বিশ্বাস করতে বাধ্য করেছে তার গ্রেড ডি ক্যানসার। তার তিন কূলে কেউ নেই। যিনি ইরাকে মানুষ করেছিলেন তিনিও কয়েকমাস আগে পরলোক গমন করেছেন।

শেষ কয়েকটা দিন সেনগুপ্ত পরিবারের সঙ্গে থাকতে চায় সে। কারণ সূর্য ও সে ভালোবেসে বিয়ে করেছে। সূর্যের পরিবার তার পরিবার। শেষদিনগুলোয় পরিবারের জন্য ভাল করে যেতে চায় সে। ইরার এই ধরনের কথা শুনে মন গলে পরিবারের একাংশের। দোটানায় পড়ে কয়েকদিনের জন্য বাড়ি থেকে চলে যান লাবণ্য সেনগুপ্ত।

আরও পড়ুন: নিজের ভুল বুঝতে পেরে পারমিতার কাছে ক্ষমা চাইল হৈমন্তী! ফুলকিতে নতুন চমক 

পরিস্থিতি বিরূপ হতে দেখে সূর্যের স্মৃতি ফিরিয়ে আনতে বাড়ির সকলে মিলে আগের ছবি দেখাতে শুরু করে। সূর্যের স্মৃতিও ধীরে ধীরে ফিরে আসতে শুরু করে। তখনই ইরা চমকে ওঠে। কারণ সূর্যের স্মৃতি ফিরে এলেই পর্দা ফাঁস হবে ইরার।

 

TollyTales NewsDesk