জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

খারাপ খবর! জি বাংলার পর্দা থেকে চিরবিদায় নিচ্ছে নিম ফুলের মধু! কে কে মিস করবেন ধারাবাহিকটি?

জি বাংলার (Zee Bangla) একসময়কার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। ধারাবাহিকে কাহিনী শুরুর থেকেই নানা কারণে ভীষণ পছন্দ করেছেন দর্শকরা। বারবার চর্চাতেও উঠে এসেছে ধারাবাহিকটির পট এবং চরিত্রগুলো। তবে দর্শকদের মনে যে নিম ফুল রাজত্ব করেছে সেকথা বোঝাই যায় নিম ফুলের টিআরপি দেখেলে। এতগুলো মাস পেরিয়ে যাওয়ার পরও টিআরপি তালিকায় এখন শীর্ষস্থান দখল করতে সক্ষম নিম ফুলের মধু।

পর্দাতেও সৃজন পর্ণার জুটি শুরুর থেকেই ভীষণ পছন্দ করেছেন দর্শকরা। পর্ণার বিচক্ষণতা এবং তার কাটা বুদ্ধিও পর্দায় দারুণ উপভোগ করেছেন ধারাবাহিক প্রেমী বাঙালিরা। তাছাড়াও ধারাবাহিকটির মাধ্যমে নানান সময় উঠে এসেছে চলতি সময়ের নানান সমস্যা। যৌথ এবং প্রাচীনপন্থী দত্ত বাড়ির চিন্তাধারা, সমাজের মেয়েদের নিয়ে নানান কুসংস্কার, বধূ নির্যাতন সবটাই পর্দায় তুলে ধরেছে নিম ফুলের মধু। তবে সমস্ত কুসংস্কার এবং নিচু মানসিকতাকে দূরে করে হাসি মজায় ধারাবাহিকটি তুলে ধরেছে আর পাঁচজন সাধারণ মানুষের গল্প।

বর্তমানে কি চলছে নিম ফুলের মধুতে

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে দেখা গেছে বর্ষাকে কোঠা বাড়ি থেকে ছাড়িয়ে এনেছে পর্ণা আর সৃজন। এদিকে পর্ণাকে নিয়ে পাগলামি শুরু করেছে অভিমন্যু। পর্ণাকে পাওয়ার জেদ চেপে বসেছে তার মাথায়। তাছাড়াও গতকালের পর্বতেই দেখা গেছে অনিয়ন্ত্রিতভাবে ড্রাইভ করছিল একদল তরুণ যুবক এবং যুবতীরা। তাদের বেরেল্লাপনা দেখে একবার প্রতিবাদও করেছিল পর্ণা। কিন্তু পর্ণার কথায় পাত্তা না দিয়েই তারা এগিয়ে যায় গাড়ি নিয়ে। আর তারপর যা হয়, অ্যাকসিডেন্ট। ওদের গাড়িতে আহত হয় বুবাই এবং মৃত্যু ঘটে বুবাইয়ের প্রিয় দাদার।

ভয়ঙ্কর ট্রোলিংয়ের শিকার হল নিম ফুলের মধু

তবে প্রশংসার সঙ্গে সঙ্গে বহুবার নেটিজেনদের ট্রোলিংয়ের শিকারও হয়েছে ধারাবাহিকটি। নিন্দুকদের মতে, পর্ণা আর পাঁচটা বাড়ির বউয়ের মতো নয়, পর্ণা যেন এক ‘সুপার ওম্যান’। দত্ত বাড়ির সমস্যা হোক বা সামাজিক সমস্যার সবটাই পর্ণা চুটকিতেই সমাধান করতে পারে। এমনকি তার তো কারুর সাহায্যও লাগে না সে তো একাই একশো। আবার কিছু মানুষের মতে, নিম ফুলের মধু একান্নবর্তী পরিবারের যে রসদ নিয়ে পর্দায় শুরু হয়েছিল বর্তমানে ধারাবাহিক থেকে সেই রসদতাই হারিয়ে গেছে। ‘নিম ফুলের মধুতে আর মধু নেই সবটাই শুকিয়ে গেছে’ দাবি নেটিজেনদের।

আরও পড়ুন: গরমে নাজেহাল! এই গরমে শরীর ঠান্ডা রাখতে বানিয়ে ফেলুন টক দই আর পোস্ত বাটা দিয়ে চালকুমড়ো, প্রণালি জানা আছে?

জি বাংলার পর্দা থেকে চিরবিদায় নিচ্ছে নিম ফুলের মধু

তবে ধারাবাহিকে যেখানে একের পর এক চমক আসছে সেই মুহুর্তেই শোনা গেল দুঃসংবাদ। শোনা যাচ্ছে শেষ হচ্ছে নিম ফুলের মধু। প্রায় দেড় বছর চলার পর শেষ হচ্ছে ধারাবাহিকের যাত্রা। জানা যাচ্ছে কাহিনীতে আর বিশেষ কিছু না থাকার কারণে ধারাবাহিকটিকে শেষ করার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা। যদিও গুঞ্জন শোনা যাচ্ছে পর্ণার স্মৃতি ফিরে আসা, ঈশার শাস্তি প্রভৃতি সমস্ত ট্র্যাক শেষ হওয়ার পরই বিদায় নেবে নিম ফুল। তবে চ্যানেল এসেছে মুখ খুলেনি এই বিষয়ে। তবে আপনাদের কি মত, এবার কি নিম ফুলের মধু শেষ হওয়া দরকার নাকি আরও এগিয়ে নিয়ে যাওয়া উচিত ধারাবাহিকের কাহিনীটি?

TollyTales NewsDesk