জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিরাট ধামাকা টিআরপি তালিকায়, ফের পরাস্ত হল ফুলকি! বেঙ্গল টপার হল পর্ণা, কথাকে পরাস্ত করে স্লট দখল করল জগদ্ধাত্রী

টিআরপি (TRP) তালিকা, যার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তারকা থেকে সাধারণ মানুষ সকলেই। কারণে সাপ্তাহিক এই টিআরপি তালিকাই বর্তমানে বলে দেয় ধারাবাহিকের ভবিষ্যৎ। কোন ধারাবাহিকটি চ্যানেলে টিকে থাকবে আর কোন ধারাবাহিকটি পর্দা থেকে বিদায় নেবে, বর্তমানে এই সবটাই ঠিক করা হয় টিআরপি তালিকা দেখে। ফলস্বরূপ প্রযোজনা সংস্থার থেকে দর্শকরা সবটাই অধীর আগ্রহে অপেক্ষায় থাকে এই টিআরপি তালিকার।

প্রতি সপ্তাহের মতোই এই সপ্তাহেও টিআরপি তালিকাতে রয়েছে বিরাট চমক। এসেছে পরির্বতনও। এই সপ্তাহেই টিআরপি তালিকায় যুক্ত হয়েছে দুটি নতুন ধারাবাহিক। জি বাংলার পর্দায় চলতি সপ্তাহেই শুরু হয়েছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক পুবের ময়না এবং ডায়মন্ড দিদি জিন্দাবাদ। এছাড়াও এই সপ্তাহে প্রায় সবকটি ধারাবাহিকেই এসেছে নতুন মোড়। ফলে কোন ধারাবাহিকটি চলতি সপ্তাহে বাজিমাত করল সেকথা জানতে ইচ্ছুক সকলেই।

ফের টিআরপি তালিকায় বিজয়ী হলে নিম ফুলের মধু, কত নম্বরে রয়েছে ফুলকি?

ইতিমধ্যেই চলে এসেছে এই সপ্তাহের টিআরপি তালিকা। এই সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করেছে নিম ফুলের মধু। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৭। এই সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে ফুলকি। শালিনীর পর্দাফাঁস, রোহিত-ফুলকির নিয়ে এই সপ্তাহে জমজমাট ছিল প্রতিটি পর্ব। এই সপ্তাহে ফুলকির রেটিং ৭.৫। এই সপ্তাহেও তৃতীয় স্থান দখল করে নিয়েছে কোন গোপনে মন ভেসেছে। শ্যামলী আর অনিকেতের মাঝে অহনার আগমনে বেশ জমে উঠেছে ধারাবাহিকটি। চলতি সপ্তাহে ধারাবাহিকটির রেটিং এসেছে ৬.৩।

স্লট দখল করল জগদ্ধাত্রী, পিছিয়ে গেল কথা

তবে এই সপ্তাহে সকলে অবাক করে দিয়ে সন্ধ্যে ৭টার স্লট দখল করে নিয়েছে জগদ্ধাত্রী। কথাকে হারিয়ে ফের চতুর্থ স্থান অধিকার করেছে ধারাবাহিকটি। এই সপ্তাহে ধারাবাহিকটির রেটিং ৬.১। এই সপ্তাহে পঞ্চম স্থানে চলে গেছে কথা। এই সপ্তাহে ধারাবাহিকটির রেটিং হয়েছে ৬.০। তাছাড়াও প্রথম সপ্তাহে টিআরপি তালিকায় গৌরব রায় চৌধুরী এবং ঐশানি দে অভিনীত পুবের ময়নার রেটিং হয়েছে ২.৮।

আরও পড়ুন: খারাপ খবর! জি বাংলার পর্দা থেকে চিরবিদায় নিচ্ছে নিম ফুলের মধু! কে কে মিস করবেন ধারাবাহিকটি?

টিআরপিতে কেমন ফল করল ডায়মন্ড দিদি আর মিঠিঝোরা?

তবে দ্বিতীয় সপ্তাহে বেশ ভালোই ফলাফল করেছে সোনামনি সাহা এবং হানি বাফনা অভিনীত স্টার জলসার ধারাবাহিক শুভ বিবাহ। সুধা আর তেজের সম্পর্কের সূচনা নিয়ে পর্দায় জমজমাট ধারাবাহিকটি। এই সপ্তাহে ধারাবাহিকটির রেটিং হয়েছে ৫.৬। চলতি সপ্তাহে অনুরাগের ছোঁয়াও রেটিং হয়েছে ৫.৬। তাছাড়া প্রথম সপ্তাহে বেশ ভালোই ফল করেছে জি বাংলার নতুন ধারাবাহিক ডায়মন্ড দিদি জিন্দাবাদ। প্রথম সপ্তাহে ৪৫ মিনিটের পর্ব হওয়ার শর্তেও টিআরপি এসেছে ৪.২। এছাড়া এই সপ্তাহে মিঠিঝোরার ৪৫ মিনিটের পর্বে টিআরপি এসেছে ৪.৩। যেখানে হরগৌরী পাইস হোটেলের টিআরপি এসেছে একই অর্থাৎ ৪.৩। এবার দেখার আসন্ন সপ্তাহে জগদ্ধাত্রীকে হারিয়ে কথা বিজয়ী হতে পারে কিনা।

BT •• নিম ফুলের মধু ৭.৭
2nd •• ফুলকি ৭.৫
3rd •• কোন গোপনে ৬.৩
4th •• জগদ্ধাত্রী ৬.১
5th •• কথা ৬.০

পুবের ময়না Opening ২.৮

শুভ বিবাহ + অনুরাগের ছোঁয়া (15min) ৫.৬
ডায়মন্ড দিদি জিন্দাবাদ Opening (45 min) ৪.২

মিঠিঝোরা (45min) ৪.৩
অনুরাগের ছোঁয়া (15min) + হরগৌরী পাইস হোটেল ৪.৩

TollyTales NewsDesk