জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

স্বমহিমায় ফিরল জগদ্ধাত্রী! অপরাধীদের শায়েস্তা করে কাঁকনকে ফিরিয়ে আনল জ্যাস সান্যাল

Jagaddhatri Today Episode: জি বাংলার (Zee Bangla) একসময়কার বেঙ্গল টপার ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। শুরুর থেকেই ব্লুজ প্রোডাকশন হাউজের এই ধারাবাহিকটি মন জয় করে নিয়েছিল দর্শকদের। একের পর এক চমক, ধারাবাহিকের প্রতিটি পর্বে টানটান উত্তেজনায় দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছিল। তবে সময়ের সঙ্গে সঙ্গে পর্দায় সেই দাপট হারিয়ে ফেলে জ্যাস সান্যাল। যদিও এখনও টিআরপি তালিকায় বেশ জনপ্রিয় ধারাবাহিকটি। চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় স্লট দখল করতে সক্ষম হয়েছে জগদ্ধাত্রী।

তবে বর্তমানে কাকলি দেবীর কেস নিয়ে ফের জমে উঠেছে ধারাবাহিকের প্রতিটি পর্ব। গাছ লাগাতে গিয়ে কাকলি দেবী দেখে নেয় কাঁকন কিন্তু জগদ্ধাত্রীকে সবটা জানানোর আগেই কাঁকনকে ধরে নেয় অপরাধীরা। যদিও কাঁকনকে বাঁচাতে সেখানে পৌঁছে যায় জ্যাস সান্যাল। কিন্তু ঘটনাস্থল থেকে পালানোর জন্য টাকা এবং একটি গাড়ির দাবি করে অপরাধীরা। মেয়েকে বাঁচাতে টাকা নিয়ে চলে আসে কৌশিকী।

জগদ্ধাত্রী আজকের পর্ব ৪ জুলাই (Jagaddhatri Today Episode 4 July)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে কাঁকনকে বাঁচাতে ঘটনাস্থলে চলে আসে জ্যাস সহ বাকি অফিসাররা। কিন্তু জ্যাস সান্যাল অপরাধীদের সঙ্গে কথা বলার আগেই পিছন দিক দিয়ে অপরাধীদের ওপর হামলা করে মিলিটারি অফিসাররা। তবে তাদের কেও মেরে ফেলে গুন্ডারা। এরপরই জ্যাস সান্যালকে হুমকি দিয়ে বলে এবার তারা কাঁকনকে মেরে ফেলবে সেটা শুনেই খুব কান্নাকাটি করতে শুরু করে কৌশিকী। ঠিক সেই মুহূর্তেই কৌশিকীকে ফোন করে দিব্যা।

দিব্যা কৌশিকীকে বলে কাঁকনের জন্য তারও খুব কষ্ট হচ্ছে। কাঁকনও তো তারই মেয়ে। সে তো সমরেশকে নিজের স্বামী বলেই মনে করে আর কাঁকনকে মেয়ে বলে। দিব্যার কথা শুনে খুব রেগে যায় কৌশিকী। সে স্পষ্ট জানিয়ে দেয় সে আর জগদ্ধাত্রী কাউকে ছাড়বে না। সে দিব্যাকে জেলে পাঠাবেই। এরপরই ফোন রেখে দেয় দিব্যা। অন্যদিকে দেখে যায় ঠাকুরের সামনে কান্নাকাটি করতে থাকে বৈদেহি। শাশুড়ি মাকে এইভাবে কাঁদতে দেখে সেখানে চলে আসে মেহেন্দি।

আরও পড়ুন: বিরাট ধামাকা টিআরপি তালিকায়, ফের পরাস্ত হল ফুলকি! বেঙ্গল টপার হল পর্ণা, কথাকে পরাস্ত করে স্লট দখল করল জগদ্ধাত্রী

কাঁকনকে বাঁচাতে দারুণ ফন্দি আটলো জগদ্ধাত্রী

বৈদেহিকে ঠাস ঠাস করে মেরে দু’তিন কথা শুনিয়েও দেয় সে। এরপরই চলে আসে উৎসব। সে বৈদেহিকে বলতে থাকে তাকে বাঁচাতে। কিন্তু সেই মুহুর্তেই চলে আসে দেবুদা আর প্রীতি। প্রীতি স্পষ্ট জানিয়ে দেয় যে এই কাজ করেছে ভগবান তাকে কোনদিন ক্ষমা করবে না। এদিকে জগদ্ধাত্রী সাধুদাকে বলে একটি গাড়ির ব্যবস্থা করতে। কিন্তু গাড়ির ফিউল কম করে গাড়ির ইন্ডিকেটরটা নষ্ট করে নিয়ে আসতে হবে যাতে ওরা বেশি দূর না যায় আর তাড়াতাড়ি ওদের ধরে ফেলতে পারে জগদ্ধাত্রী। জগদ্ধাত্রীর পরিকল্পনা অনুযায়ী কাজ শুরু করে সকলে। তবে কি এবার কাঁকনকে বাঁচাতে পারবে জগদ্ধাত্রী? জানতে হলে চোখ রাখুন জি বাংলার পর্দায়।

TollyTales NewsDesk