জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মিটল মান-অভিমান, ফের কাছাকাছি পর্ণা-সৃজন! নতুন প্ল্যান কষা শুরু করল সুইটি! কবে যোগ্য শাস্তি পাবে সে?

জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu new episode)। এই ধারাবাহিক প্রথম থেকেই চমকের পর চমক নিয়ে হাজির হচ্ছে। পর্ণার বুদ্ধির জেরেই ধারাবাহিকটি টিআরপি তালিকায় ছক্কা হাঁকাচ্ছে। কিছুদিন ধরে আহিরের কেস নিয়ে জমজমাট ছিল নিম ফুলের মধু। আসল অপরাধী শাস্তি পেয়েছে। দত্ত বাড়িতে ফিরেছে হাসি। পর্ণা-সৃজনের যত বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বাড়ছে সুইটি তত রেগে যাচ্ছে।

‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে (Neem phuler madhu) দেখা গেছে, সকালবেলা রুচিরা আর বর্ষা আলোচনা করছে, গতকাল সৃজনের সঙ্গে ঝামেলা হয়েছে পর্ণার। রুচিরার কথা শুনে বর্ষা বলে, নিশ্চয়ই ওই সুইটির জন্য দুজনের মধ্যে সমস্যা হচ্ছে। সুইটি বলে সৃজন নাকি তার গলায় সোনার হার পরিয়ে দিয়ে বলেছে এটা তার।দত্ত বাড়ির সকলে বলে, সৃজন আর যাই করুক না কেন আমরা সবাই জানি সে এটা করবেই না। ঠিক তখনই সুইটির পিছনে ধাওয়া করতে থাকে সৃজন। আর ধাওয়া করতে করতে পর্ণার সঙ্গে ধাক্কা লাগে, সৃজন আর পর্ণা উল্টে পড়ে যায় একে অপরের উপরে। ‌

উল্লেখ্য, পাড়ার মানিকবাবু এসে বর্ষামঙ্গল উৎসবের কথা জানায়। এবারের বর্ষামঙ্গল উৎসবের অন্যতম আকর্ষণ হল কাপল ডান্স। বর্ষামঙ্গল উৎসবের কথা শুনে আগ্রহ প্রকাশ করে পর্ণা। ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাচ্ছে, সৃজনের গাড়িতে যেতে চায় না পর্ণা। পর্ণা জানিয়ে দেয় একাই চলে যেতে পারবে। সৃজনের জোরাজুরিতেও কোন লাভ হয় না। পর্ণা একাই অফিসে যায়। পর্ণাকে অফিসে দেখে সুরভী দি বলে, যে রোজ দেখি তোমার গোছানো শাড়ি, ঠিক জায়গায় টিপ কিন্তু আজ হঠাৎ কি হল, যে অগোছালো লাগছে। পর্ণা জানায় বাসে-ট্রামে এলে একটু তো হবেই।

এসব শুনে সুরভী দি প্রশ্ন করে সৃজনের পক্ষীরাজ কোথায়? এই প্রশ্ন শুনে পর্ণা খানিকটা রেগে গিয়েই উত্তর দেয় সুরভীদিকে। আমি আজ নিজে থেকেই এসেছি, সৃজনের গাড়িতে আসিনি। সুরভী দি বুঝতে পারে যে পর্ণা কিছু নিয়ে ঘেঁটে রয়েছে। ‌ পরে পর্ণা সুরভীদের থেকে ক্ষমা চেয়ে নেয় এমনভাবে উত্তর দেওয়ার জন্য। পর্ণা জানায় যে সৃজনের সাথে সে ডিসটেন্স মেনটেইন করতে চাইছে কারণ তার মনে হচ্ছে তার জন্য সুইটি ও সৃজনের মধ্যে সমস্যা তৈরি হচ্ছে। ‌ তবে সুরভীদি জানায় যে সৃজনের সাথে ডিস্টেন্স মেনটেন করে নিজের মেজাজ ঠিক রাখতে পারছে না পর্ণা।

এদিকে পর্ণার অফিসের বস অর্থাৎ ক্যাপ্টেন এই সুযোগ কাজে লাগাতে চায়। ‌এই সময় সৃজনের বদলে সে কাছাকাছি আসতে পারে সেই ছুঁতো খোঁজে। পর্ণাকে জিজ্ঞেস করে যে কি হয়েছে তার, কিন্তু পর্ণা জানায় কিছু হয়নি, ক্যাপ্টেন ভেবে নেয় তোমার মুখ থেকেই সত্যিটা শুনব। অফিস শেষে সুরভীদি জিজ্ঞেস করে পর্ণা কিভাবে বাড়ি ফিরবে। বাড়ির দিকে চলে যায় সুরভীদি। তখনই সেখানে সৃজনকে দেখতে পায়। পর্ণাকে সৃজন নিতে এসেছে, এটা নিয়ে ঝামেলা করলেও পর্ণা খারাপ কথা বলতে পারেনা। তাই সৃজনের সাথেই পর্ণা বাড়ি ফিরছে।

এদিকে সন্ধ্যেবেলা বাড়ি অন্ধকার করে সুইটি আর মৌমিতা নাচ প্র্যাকটিস করছে। চারিদিক অন্ধকার করে নাচ প্র্যাকটিস করছে এই নিয়ে ঠাম্মি তাদের বকাবকি করে এবং ৫০ টাকা করে উঠবস করার শাস্তি দেয়। আর ঠাম্মির থেকে পাওয়া এই শাস্তির জন্য উঠবস করতে থাকে তারা। এই দেখে হাসাহাসি করতে থাকে দত্তবাড়ির বাকিরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।