Bangla Serial

Neem Phuler Modhu: পুজোয় দত্তবাড়িতে ‘কবিগানের লড়াই’, পর্ণা vs সৃজন! গ্রাম বাংলার হারানো ঐতিহ্য নিয়ে ঝকঝকে প্রোমো

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকের গল্পটি দর্শকদের খুব পছন্দ। উক্ত মেগার প্রধান চরিত্রে রয়েছে পর্ণা (Parna) ও সৃজন (Srijan)। বর্তমানে নায়ক ও নায়িকা বিচ্ছেদের পথে হাঁটছে। সৃজন কৃষ্ণার কথায় ডিভোর্স দেবে বলে ঠিক করেছে। যদিও পর্ণা প্রথম থেকেই সৃজনকে ডিভোর্স দিতে চায় না। সে সর্বদা কোনোও না কোনোভাবে এই ডিভোর্স আটকানোর চেষ্টা করে চলে।

ঠাম্মি, ননদ, চয়ন, বড় জেঠি সকলেই পর্ণার সাথে রয়েছে। সকলেই হাতে হাত মিলিয়ে সৃজন ও পর্ণার ডিভোর্স আটকানোর চেষ্টা করছে। পর্ণার শাশুড়ি কৃষ্ণা (Krishna) প্রথমদিন থেকেই পর্ণাকে একেবারেই পছন্দ করে না। সে চায় সৃজনের জীবন থেকে কোনো না কোনোভাবে পর্ণা চলে যায়। এবার কৃষ্ণা ঈশার (Isha) সাথে হাত মিলিয়েছে পর্ণাকে তাড়াতে। ঈশা সৃজনের ব্যবসার সাহায্যের জন্য দত্ত বাড়িতে এলেও সে আসলে পরনের ব্যবসা হাতানোর মতলবে রয়েছে।

ঈশা পর্ণাকে দত্ত বাড়ি থেকে তাড়িয়ে তার উপর প্রতিশোধ নিতে চায়। সৃজনের ভালো মানুষের সুযোগ নিয়ে ঈশা সৃজনকেও পর্ণার বিরুদ্ধে করার চেষ্টা করে চলেছে। ডিভোর্স দেওয়ার কথা শুনে পর্ণা সৃজনের থেকে ১০ লক্ষ টাকা চেয়েছিল। পর্ণা বলেছিল, সেই টাকা দিলে তবে পর্ণা ডিভোর্স দেবে সৃজনকে। এর পিছনে যদিও পর্ণার এক অন্য পরিকল্পনা ছিল। পর্ণা জানত, সৃজন এতো টাকা কোনোদিনও দিতে পারবে না।

সৃজনকে এই ডিভোর্স থেকে আটকানোর জন্যই এই পরিকল্পনা করে পর্ণা। কিন্তু ঈশা পর্ণাকে তাড়ানোর জন্য ১০ লক্ষ টাকা জোগাড় করে দেয়। সৃজন ঈশার কথায় সেই টাকা পর্ণার হাতে তুলে দিয়ে ডিভোর্স চায়। এরপর বাধ্য হয়ে পর্ণা একটি উকিলের সাহায্য নেয়। অন্যদিকে সৃজনও উকিল ঠিক করেছে। এরমাঝেই এল ধামাকাদার প্রোমো।

দেখা গেল, সৃজন সব ভুলে পর্ণার সঙ্গে হাতে হাত মিলিয়ে দত্ত বাড়িকে পুজোর সাজে সাজিয়ে তুলছে। দুজনেই ফের একসূত্রে আবদ্ধ হয়েছে। গোটা দত্ত বাড়ির সকলে পুজোর প্ল্যানিং করছে। নাচ-গান, আড্ডায় মেতে উঠবে দত্ত বাড়ি। দত্তবাড়িতে এবার হবে ‘কবিগানের লড়াই’। তবে কি সৃজন নিজের ভুল বুঝতে পেরেছে? আসলে এটি পুজোর কভার প্রোমো। প্রতিটি ধারাবাহিকের এরূপ প্রোমো আসতে চলেছে।

Titli Bhattacharya