Bangla Serial

এতদিন স্বয়ম্ভুকে পুলিশ অফিসার দেখালেও সব অ্যাকশন দৃশ্যে ছক্কা হাঁকাত জ্যাস সান্যাল! এবার মরে গিয়েও বেঁচে উঠে খেল ঘুরিয়ে দিল জগদ্ধাত্রীর স্বয়ম্ভু! ফুল অ্যাকশন করবে সে

জি বাংলার (Zee Bangla) পর্দায় এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল জগদ্ধাত্রী (Jagadhatri)। ধামাকাদার অ্যাকশনে পরিপূর্ণ এই ধারাবাহিকটি অত্যন্ত সহজে মন জিতে নিয়েছিল বাঙালি দর্শকদের। এই ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই বেশি ছিল যে বিভিন্ন সময় এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করেছে।

বলা যায় বর্তমানে টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক অনুরাগের ছোঁয়াকে বিভিন্ন সময় এই ধারাবাহিকটি হারিয়ে দিয়েছে। যদিও এই মুহূর্তে টিআরপি তালিকায় তৃতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিকটি। কিন্তু তাতে কী এই গল্পে রয়েছে টান টান উত্তেজনা। বিভিন্ন ধরনের সব চমক।

আজ দুর্ধর্ষ পুলিশ অফিসারের চরিত্রে অসামান্য অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। জগদ্ধাত্রী বা জ্যাস সান্যালের চরিত্রে তাঁর ধুমধাড়াক্কা অ্যাকশন, তীব্র বুদ্ধি, এক‌ইসঙ্গে অন্যায়ের সঙ্গে আপোষহীন মনোভাব তাঁকে বিশেষ জনপ্রিয়তা দিয়েছে।

এই ধারাবাহিকটি ভীষণভাবে নারী কেন্দ্রিক। বলা যায় নায়ক-নায়িকার সমপরিমাণ বিচার এই ধারাবাহিকে হয়নি। এই ধারাবাহিকের নায়ক চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌম্যদীপ মুখার্জি। ধারাবাহিকে তার চরিত্রের নাম স্বয়ম্ভু। ধারাবাহিক একজন পুলিশ অফিসারের চরিত্রে তাঁকে দেখানো হলেও কোনদিনই সেই অর্থে এই চরিত্রটিকে ফুটিয়ে তোলা হয়নি বরং জগদ্ধাত্রী ক্ষমতার আড়ালে চাপা পড়ে গিয়েছিল এই চরিত্রটি।

তবে সাম্প্রতিক পর্বে দেখা যাবে এক চূড়ান্ত নাটকীয় মুহূর্ত। যেখানে দেখা যাবে, স্বয়ম্ভু মারা গেছে ভেবে তাঁকে দাহ করার জন্য নিয়ে আসা হয়। আর সেই জায়গায় উপস্থিত ছিল জগদ্ধাত্রী। আর সেই সময় স্বয়ম্ভুকে যাঁরা মেরেছিল তাঁরা অতর্কিত হামলা চালায় জগদ্ধাত্রীর ওপরে। আর নিজের স্ত্রীকে বাঁচাতে উঠে বসে দুষ্কৃতীর বুকে গুলি চালায় স্বয়ম্ভু। চমকে ওঠে জগদ্ধাত্রী। ‌ না মারা যায়নি স্বয়ম্ভু। অপরাধীদের ধরতে সবটাই ছিল একটি পরিকল্পনা। আর নায়কের এমন ধামাকাদার অ্যাকশন দেখে মুগ্ধ নেটিজেনরা।

Ratna Adhikary