জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Mukut: পুলিশদের অপমান! অপরাধীকে নয়, যে অপরাধীদের শাস্তি দেয় তাঁকে খুঁজতে মরিয়া ধারাবাহিকের পুলিশরা! রেগে গেলো পুলিশ-পত্নীরা

স্টার জলসার পর্দায় ধারাবাহিক মাধবীলতা (Madhabilata) মাত্র তিন মাস চলে বন্ধ হয়ে যায়। কিন্তু এই স্বল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিক মন জিতে নেয় বাঙালি দর্শকদের। এই ধারাবাহিকেই মাধবীর চরিত্রে ভালো অভিনয়ে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া (Shrabani Bhunia)। বর্তমানে জি বাংলার মুকুট (Mukut) ধারাবাহিকে অভিনয় করছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, জলসার ‘রাখি বন্ধন’ ধারাবাহিক দিয়ে এই অভিনেত্রীর অভিনয় জীবনের পথচলা শুরু হয়। এরপর তিনি অভিনয় করেছেন ‘কণক কাঁকন’, ‘জীবনসাথী’, ‘মাধবীলতা’ ধারাবাহিকে। বর্তমানে মুকুট ধারাবাহিকে ফের একবার প্রতিবাদী চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। আর এই ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে নায়ক রায়নের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অর্ঘ্য মিত্র।

এই ধারাবাহিকে দেখানো হচ্ছে রায়ানের দাদা আয়ান নারী পাচার চক্রের সঙ্গে যুক্ত। তাঁকে শাস্তি দিতেই রায়ানকে বিয়ের পরিকল্পনা করে সে। নিজের আসল পরিচয় আড়াল করে মেয়ে পাচারকারীদের ধরার জন্য গোপনে অভিযান চালিয়ে যাচ্ছে সে।

তবে সবটাই সে করে চলেছে সে মুখোশের আড়ালে। মা কালীর মুখোশ তার ভরসা। এই মুখোশ পরে সে নিজের পরিচয় গোপন রেখেছে‌‌। যদিও এই ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন রায়ান জেনে গিয়েছে মুকুটের আসল পরিচয়। এমনকী সে দেখে ফেলেছে মুকুটকে গুন্ডাদের সঙ্গে লড়াই করতে।

যদিও ফের একবার এই ধারাবাহিক কটাক্ষের মুখে পড়েছে। আর এবার কটাক্ষবিদ্ধ হয়েছে এই ধারাবাহিকের পুলিশরা। আসল অপরাধীকে নয়, বরং যে অপরাধীদের শাস্তি দিয়ে পুলিশকে সাহায্য করছে তাকেই খুঁজে বের করে শাস্তি দিতে মরিয়া মুকুট ধারাবাহিকের পুলিশরা। আর এই অদ্ভুত আইন দেখে রীতিমতো অবাক নেটিজেনরা। আর তাই কটাক্ষ করতে ছাড়েননি তাঁরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।