Bangla Serial

Neem Phuler Modhu: রুচির মৃ’ত্যুর পর চয়নকে নিয়ে বড় খবর! পর্দা থেকে বিদায় নিচ্ছে পর্ণার দেওরও?

জি বাংলার যে সিরিয়ালগুলি রীতিমতো পর্দা কাঁপিয়ে দিচ্ছে তার মধ্যে অন্যতম হল নিম ফুলের মধু। টিআরপিতে রাতারাতি জায়গা দখল করে নিয়েছে এই সিরিয়াল শুরু হওয়ার পর থেকেই। সৃজন ও পর্ণার জুটি তো মন কেড়েই নিয়েছে কিন্তু সেই সঙ্গে সৃজনের রাগী জেঠু, পর্ণার দেওর চয়ন এরাও খুব সহজে দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছে।

পর্ণার দেওর চয়নের ভূমিকায় অভিনয় করছেন উদয় প্রতাপ সিং যাকে এর আগে মিঠাই ধারাবাহিকে দেখা গেছে রাতুলের ভূমিকায়। অভিনেতার বংশগত পরিচয় বাঙালি না হলেও তার বাংলা উচ্চারণ এবং বাংলা সিরিয়ালের অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছে। মিঠাই ধারাবাহিক শেষ হওয়ার আগেই রাতারাতি খবর পাওয়া যায় যায় জি বাংলা নতুন সিরিয়ালে ফিরবেন তিনি। তেমনটাই সত্যি হয়েছিল। বাঙালি মেয়েরা যারা এই নায়কের উপর ক্রাশ খেয়েছে তারা বেশ খুশি হয়।

বর্তমানে গল্পের চয়ন এবং তার স্ত্রী রুচিকে নিয়ে অন্যরকম একটা অধ্যায় এসেছে। কারণ রুচিকে পছন্দ করেনা তার শ্বশুরবাড়ির লোকজন অর্থাৎ চয়নের বাড়ির লোক বিশেষ করে তার বাবা দাদা এবং অন্য অনেকে। সৃজন এই সম্পর্ক মেনে নেয়নি মন থেকে। পর্ণা সকলের বিরুদ্ধে গিয়ে নিজের বেস্ট ফ্রেন্ড রুচির সঙ্গে নিজের দেওরের বিয়ে দিয়েছে। তারপর নতুন বউকে নিয়ে আসার পরে সৃজন বলে দিয়েছিল যে একটা সম্পর্ক সৃজন গিয়ে সে আরও একটা সম্পর্ক ভেঙে ফেলল। সিজন তার সঙ্গে নিজের সম্পর্কের কথাই বলেছিল। তারপর থেকে দুজনের মধ্যে বিভেদ দেখা দিতে থাকে এবং অবশেষে ডিভোর্স হয়।

তবে এর মধ্যেই গল্পে একটা দারুন টুইস্ট আসতে চলেছে কারণ জানা গেছে যে রুচিকে নাকি মেরে ফেলবে পর্ণা নিজে। আর সাংবাদিক আলোকপর্ণাকে গ্রেফতার করা হবে। তবে আসলে খবরটা কেউ মেনে নিতে পারেনি। দর্শকরা মনে করেছিল এটা একটা চক্রান্ত ইশার। কিন্তু আসলে এই খবরটা সত্যি এবং এভাবেই রুচি চরিত্রকে বাদ দিয়ে দেওয়া হবে গল্প থেকে কারণ সৌমী চক্রবর্তী যাচ্ছেন অন্য সিরিয়ালে। এবার জানা গেল চয়ন চরিত্রের মুখও পাল্টে যাবে খুব তাড়াতাড়ি।

WhatsApp Image 2023 12 28 at 3.13.52 PM

উদয় প্রতাপকে আর দেখা যাবে না এই চরিত্রে। তবে তাকে সরিয়ে দেওয়া হচ্ছে না বরং অভিনেতা নিজেই সরে যাচ্ছেন। জানা গেল যে এখন থেকে নিম ফুলের মধুতে চয়নের চরিত্রে অভিনয় করবে সবুজ বর্ধন। এই নায়কের আগের কাজ দেখা গেছে খেলনা বাড়ি। তবে উদয় প্রতাপ সিংয়ের চলে যাওয়াতে নাখুশ দর্শকরা।

Titli Bhattacharya