Bangla Serial

Rooqma Ray: লুকিয়ে বিয়ে করে ফেললেন সেলিব্রিটি নায়িকা রুকমা রায়! একেবারে বৌভাতের ছবি এল প্রকাশ্যে

টলিপাড়ায় এখন বিয়ের মরশুম। একে একে বিয়ে সারছেন জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা। সম্প্রতি সাত পাকে ঘুরেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। তারপরই গাঁটছড়া বেঁধেছেন অভিনেতা সৌরভ দাস ও অভিনেত্রী দর্শনা বণিক। এই সকল বিয়ের ভিড়ের মাঝে কার্যত চুপিসারে কনের সাজে টলি অভিনেত্রী রুকমা রায়। অনুরাগীদের প্রশ্ন তবে কী চুপিসারে লুকিয়ে বিয়ে সারলেন রুকমা?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রুকমা রায়ের একটি ছবি দেখার পরই এহেন প্রশ্ন তুলেছেন অনুরাগীরা। ছবিতে নীল বেনারসিতে নববধূর সাজে ধরা দেন অভিনেত্রী। হাতে শাঁখা, পলা আর গায়ে সোনার গয়না। অভিনেত্রীর এলোচুলের মাঝে রাঙানো সিঁথি পূর্ণ সিঁদুরে। তিনি যেন নববধূ রাজকন্যা।

রুকমার ছবির ক্যাপশনে লেখা রূপসী রাজকন্যা। সত্যিই তাই। কারণ ছবিতে অভিনেত্রীর থেকে চোখ ফেরানো দায়। এই ছবিতে রুকমা নববধূর সাজে দেখা দিতে অনুরাগীদের মনে একঝাঁক প্রশ্ন। তবে সব প্রশ্নের উত্তর মিলবে ক্যাপশনে। কারণ ছবির ক্যাপশন পড়লেই বোঝা যাচ্ছে রুকমা রায়ের বিয়ে
নয় বরং এটি ফটোশ্যুটের ছবি।

অর্থাৎ একটি ফটোশ্যুটের জন্য এহেন নববধূর সাজে সেজেছেন অভিনেত্রী রুকমা। সিঁদুর ও শাঁখা পলা সবই ফটোশ্যুটের জন্যই। আপাতত বিয়ের পিঁড়িতে বসছেন না রুকমা। কিছুদিন আগেই বিয়ে সেরেছেন রুকমার কাছের বন্ধু অভিনেত্রী সন্দীপ্তা। বন্ধুর বিয়েতে তারকা মন্ডলীর অংশ রূপে উপস্থিত হয়েছিলেন রুকমাও। আপাতত নিজের বিয়ে নিয়ে কোনো প্ল্যান নেই অভিনেত্রীর।

আপাতত সান বাংলার ‘রূপসাগরে মনের মানুষ’ ধারাবাহিকে অভিনয় করছেন রুকমা। নিজের কাজ নিয়ে বর্তমানে ভালোই ব্যস্ত অভিনেত্রী। তার মাঝে ফটোশ্যুটেও মন রুকমার। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। নিজের পছন্দের মুহূর্তগুলি দর্শকদের সঙ্গে ভাগ করে নিতে ভালোবাসেন অভিনেত্রী রুকমা রায়।

Piya Chanda