Bangla Serial

Icche Putul: ব্যাকটেরিয়া ছড়িয়েছে গোটা শরীরে, বাঁচার আশা খুবই ক্ষীণ! মেঘের মৃ’ত্যু আসন্ন

বর্তমান সময়ে দাঁড়িয়ে জি বাংলার পর্দায় অন্যতম জনপ্রিয় এবং দর্শক প্রিয় ধারাবাহিকের নাম অবশ্যই ইচ্ছে পুতুল (Ichhe Putul) । এই ধারাবাহিকটি এই মুহূর্তে দর্শকদের মনে এক আলাদা রকমই প্রভাব বিস্তার করেছে। দর্শকরা এই ধারাবাহিকটি দেখতে ভীষণ রকমের পছন্দ করেছেন।

আর করাটাই বোধহয় বাঞ্ছনীয়। কারণ বর্তমান সময়ে এই ধারাবাহিকের প্রত্যেকটি পর্ব দারুন রকম উত্তেজনায় ভরপুর। যাকে বলে টানটান রহস্য, রোমাঞ্চ এই ধারাবাহিকের মধ্যে রয়েছে। আর যে কারণে এই ধারাবাহিক দেখতে এতটাই বেশি পছন্দ করছেন বাঙালি দর্শকরা।

বর্তমান সময়ের গল্প অনুযায়ী রূপ ও ময়ূরীর ষড়যন্ত্রের শিকার হয় এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মেঘ। ভীষণই ক্ষীণ হয়ে উঠেছে তার বাঁচার আশা। কিন্তু এইবার মেঘের বাঁচার সম্ভাবনা একেবারে ক্ষীণ হয়ে গেল। চিকিৎসক মেঘের বাবাকে বলে দিয়েছেন, ‘আপনাকে আর কোনও মিথ্যে আশা দেবোনা। মেঘের শরীর ব্যাকটেরিয়ায় আক্রান্ত হয়ে গেছে। ওর হাতে একেবারেই সময় নেই।’

চিকিৎসকের মুখে এই কথা শুনে মেঘের বাবা খুব ভয় পেয়ে যান। পাশে দাঁড়িয়ে সব কথা শুনে নীলের চিকিৎসক মা মীনাক্ষী দেবী বলেন মেঘকে এই অবস্থা থেকে মুক্তি দেওয়া সম্ভব কিন্তু বিষয়টা খুবই গুরুতর।

তবে কি মেঘের মৃত্যু দেখিয়েই এই শেষ হবে এই ধারাবাহিক? অন্যদিকে গিনির পরিকল্পনার কথা জেনে যায় তার বাবা। তিনি খুব ভয় পেয়ে যান। কিন্তু নিজের কাছে অনড় গিনি। সে রূপের মুখোশ খুলিয়ে ছাড়বে বলে পণ করেছে। চমকে দেওয়া পর্ব ইচ্ছে পুতুলে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।