Connect with us

    Bangla Serial

    হানি আউট! শিমুলের মনের কথা শুনতে তার জীবনে নতুন নায়ক হয়ে গ্র্যান্ড এন্ট্রি নিতে চলেছেন এই জনপ্রিয় অভিনেতা!

    Published

    on

    new actor entry in kkkmk

    জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা এসেছে নতুন চমক। স্বামীকে বিষ দেবার অপরাধে গ্রেফতার হয়েছে শিমুল। যদিও শিমুলের বন্ধু শতদ্রু তাকে সাহায্য করে চলেছে প্রতিনিয়ত। বর্তমানে ধারাবাহিকটি তার টিআরপি হারিয়েছে কিছুটা, বিপরীতে থাকা গীতা LLB-র থেকে ধারাবাহিকটি অনেকটাই পিছিয়ে থাকলেও ধারাবাহিকটি তার সেরা ১০-এর মধ্যের স্থান ধরে রেখেছে এখনও।

    ধারাবাহিকে শিমুল পরাগের জুটিকে কখনই পছন্দ করেনি দর্শক তাই অনেকদিন ধরেই খবর আসছিল ধারাবাহিকটিতে আসতে চলেছেন নতুন নায়ক। তবে সেই বিষয়ে কোনও নির্দিষ্ট খবর সামনে আসেনি অনেকদিনই। মাঝেমধ্যেই গুঞ্জন শোনা যাচ্ছিল এই ধারাবাহিকের মাধ্যমেই ছোটপর্দায় ফিরতে চলেছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক প্রথমা কাদম্বিনী অভিনেতা হানি বাফনা। তবে সেই বিষয়ে কোনও নির্দিষ্টভাবে কিছু জানায়নি ধারাবাহিকের নির্মাতারা।

    যদিও বর্তমানে শোনা যাচ্ছে অন্য খবর। ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছেন ধারাবাহিকে আসতে চলেছে নতুন মুখ। তিনি ধারাবাহিকে পালন করবেন গুরুত্বপূর্ন ভূমিকা। তিনি সম্প্রতি তার ধারাবাহিকের শেষ দিনের শুটিং শেষ করেছেন। হ্যাঁ ঠিকই ধরেছেন তিনি আর কেউ না বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রাজা গোস্বামী। তিনি সম্প্রতি তার কালার্স বাংলার ধারাবাহিক বিয়ের ফুলের শুটিং শেষ করেছেন। বিয়ের ফুল ধারাবাহিকে তিনি নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন।

    আরও পড়ুনঃ ইচ্ছে পুতুলে বিরাট চমক! হলুদের বাটি ছুঁড়ে মারলো মেঘ, নীলের গায়ের হলুদ মেঘকে মাখিয়ে দিল গিনি

    63973526

    শোনা যাচ্ছে এই ধারাবাহিকে উকিলের ভূমিকায় দেখা যাবে তাকে। তার চরিত্রটি যে ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তা ইতিমধ্যেই জানিয়েছেন ধারাবাহিকের নির্মাতারা। তাহলে কি মনে হচ্ছে আপনাদের রাজাই হতে চলেছে শিমুলের নতুন নায়ক।