জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সেনগুপ্ত বাড়ি ছাড়লো দীপা! সূর্যের নার্স হয়ে সেনগুপ্ত পরিবারে এলো নতুন সদস্য! কে সে?

Anurager Chhowa Today Episode: রুদ্ধশ্বাসে ভরপুর স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একের পর এক নতুন চমক এসে চলেছে ধারাবাহিকের প্রতিটি পর্বে। রয়েছে টান টান উত্তেজনা। এই মুহূর্তে লাবণ্য ও প্রবীর সেনগুপ্তকে জেলে নিয়ে গেছে পুলিশ।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২রা জুলাই
(Anurager Chhowa Today Episode 2nd July)

বধূ নি’র্যা’ত’নে’র অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে লাবণ্য সেনগুপ্ত ও প্রবীর সেনগুপ্তকে। দীপাকে সেনগুপ্ত বাড়ি থেকে বের করার জন্য এই মোক্ষম পরিকল্পনা করেছে ইরা, অর্ণব ও রেখা। রীতিমতো চেকমেট পরিস্থিতিতে এনে ফেলেছে নায়িকাকে। লাবণ্য ও প্রবীরকে জামিন দিতে দীপা একপ্রকার বাধ্য হয়ে সেনগুপ্ত বাড়ি থেকে বেরিয়ে যায়।

আরও সহজ হয় দুষ্কৃতীদের পথ। তবে আদৌ মুশকিল-আসান হয়নি। ইরাদের পরিকল্পনা আঁচ করতে পারছে দীপা। এদিন গণ্ডগোলের মধ্যেও সোনা-রূপাকে স্কুল থেকে আনতে যায় দীপা। গিয়ে দেখে ভিক্টর ও তিস্তা দুই মেয়ের জন্য অপেক্ষা করছে। আগের দিন সূর্যের ভুল ওষুধের শিশি উল্টে বড় বিপদের হাত থেকে বাঁচিয়েছিল ভিক্টর। ভিক্টর যে মদ্যপ হওয়ার নাটক করছিল বুঝতে পেরেছে দীপা।

এদিকে ভিক্টরের উভয় সংকট। সত্যি স্বীকার করলেও, আগের কুকীর্তির কথা বেরিয়ে পড়বে। তাই দীপাকে বারংবার এড়িয়ে চলতে চায় সে। ভিক্টর কী আধেও সত্যিটা বলবে? নাকি দীপার সঙ্গ দেবে এই সমূহ বিপদে। অপরদিকে, এদিন চাপে পড়ে সেনগুপ্ত বাড়ি ছেড়ে বাধ্য হয় দীপা। তবে ডাক্তারবাবুকে কিছুতেই চোখের আড়াল করবে না সে।

আরও পড়ুন: মোটেও মানাচ্ছে না গৌরবের সঙ্গে! নয়া প্রোমো প্রকাশ্যে আসতেই নায়িকাকে কটাক্ষ নেটিজেনদের

এদিকে, আসন্ন পর্বে দেখা যাবে সেনগুপ্ত বাড়িতে আসতে চলেছে নতুন এক সদস্য। দীপা চলে যাওয়ায় সূর্যের নার্স হিসেবে ডক্টর স্যানাল সেনগুপ্ত বাড়িতে আনতে চলেছেন নতুন সদস্য। দীপাই কী ছদ্মবেশে আসতে চলেছে সেনগুপ্ত পরিবারে? নাকি অন্য কেউ? উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বে।a

 

TollyTales NewsDesk