Bangla Serial

মোটেও মানাচ্ছে না গৌরবের সঙ্গে! নয়া প্রোমো প্রকাশ্যে আসতেই নায়িকাকে কটাক্ষ নেটিজেনদের

জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে ‘পুবের ময়না’ (Puber Moyna)। এপার ওপার বাংলার গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক। লগ্নভ্রষ্টা ছেলের মান বাঁচাতে আশ্রিতা এক মেয়ের সঙ্গে ছেলের বিয়ে দিয়ে দেয় নায়কের মা। আশ্রিতা মেয়েটি আসলে বাংলাদেশের বাসিন্দা। মায়ের কথা ফেলতে না পেরে ময়নার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় রোদ্দুর।

তবে মন থেকে এ বিয়ে মেনে নিতে পারেনা সে। বাসররাতে ময়নাকে সাফ জানিয়ে দেয়, এই বিয়েকে সম্মতি দিতে নারাজ সে। অবাক করা উত্তর আসে অপরদিক থেকেও। প্রকাশ্যে আসে নায়িকার জীবনের অন্ধকার সত্য। আরও একবার বিয়ের পিঁড়িত্ব বসেছিল নায়িকা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের আরও একটি প্রোমো।

সদ্য প্রকাশ্যে এসেছে পুবের ময়নার আরেকটি প্রোমো। দেখা যাচ্ছে, নায়ককে বিয়ে নিয়ে খুনসুটি শুরু করেছে পরিবার। অপরদিকে জোর করে ময়নাকে তুলে এনেছে একদল গুন্ডা। জোর করে বিয়ে করবে তাকে। কিন্তু ময়নায় বক্তব্য বিয়ে করলে এমন কারোর সঙ্গে করবে যাকে মন থেকে ভালোবাসে ময়না।

প্রকাশ্যে আসা প্রচার ঝলকটিকে কেন্দ্র করে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে নেটদুনিয়ায়। কেউ বলছেন নতুন প্রোমো তাদের ভাল লেগেছে। কেউ বলছেন গৌরবের তুলনায় নায়িকা বয়সে অনেকটা ছোট। তাই পর্দায় দুজনকে ভাল লাগছে না। উল্লেখ্য, সোম থেকে রবি প্রতিদিন জি বাংলার পর্দায় আসছে সন্ধ্যা ছটা থেকে আসছে ‘পুবের ময়না’।

আরও পড়ুন: পুবের ময়না ধারাবাহিকের সেটে বড় দুর্ঘটনা! গুরুতর জখম নায়ক, কেমন আছেন এখন গৌরব?

নায়িকার সঙ্গে বয়সের ফারাক প্রসঙ্গে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেতা গৌরব বলেছেন,”ঐশানী খুব মিষ্টি মেয়ে। আমার থেকে বয়সেও অনেকটাই ছোট। যদিও শিল্পীর কোনও বয়স হয় না। তবে এই গল্পে আমাদের বয়সের ফারাক অনেকটা হলেও, আবেগ এখানে শেষ কথা। এইটুকু বয়সেও ও যেভাবে ডায়ালগ বুঝে অভিনয় করছে, তা সত্যিই মুগ্ধ করার মতোই। দর্শকরা দেখলেই সেটা বুঝতে পারবেন।”

 

TollyTales NewsDesk