Bangla Serial

পুবের ময়না ধারাবাহিকের সেটে বড় দুর্ঘটনা! গুরুতর জখম নায়ক, কেমন আছেন এখন গৌরব?

সদ্য শুরু হয়েছে জি বাংলায় (Zee Bangla) ‘পুবের ময়না’ (Puber Moyna) ধারাবাহিক। ‘রাঙা বউ’য়ে অভিনয়ের পর ফের পর্দায় ফিরে এসেছেন গৌরব রায় চৌধুরী (Gourob Roy Chowdhury)। এবার পুবের ময়নার সেটেই ঘটল বড় অঘটন। চোট পেলেন ধারাবাহিকের নায়ক।

জি বাংলায় আসছে গৌরব রায় চৌধুরীর নতুন ধারাবাহিক পুবের ময়না

এপার ও ওপার বাংলার গল্প নিয়ে শুরু হয়েছে পুবের ময়না। প্রোমোতে দেখা গিয়েছিল লগ্নভ্রষ্টা বর। সম্মান বাঁচাতে বাধ্য হয়ে বাড়ির আশ্রিতা ময়নার সঙ্গে বিয়ে দিয়ে দেয় মা। গল্প অনুযায়ী, আশ্রিতা মেয়েটি বাংলাদেশের বাসিন্দা। মায়ের কথা উপেক্ষা না করতে পেরে, বিয়ে করে নেয় নায়ক। তবে বিয়েকে সম্মতি দিতে নারাজ সে।

তখনই হয় প্রকাশ্যে আসে বড় সত্যি। নায়িকার জীবনে গোপন কথা। বাংলাদেশে থাকাকালীন মেয়েটি বসেছিলেন বিয়ের পিঁড়িতে। নয়া ধারাবাহিকের গল্প প্রসঙ্গে অভিনেতা জানিয়ে ছিলেন, একেবারে নতুন ধরনের চরিত্রে কাজ করতে চলেছেন তিনি। গল্পটি দুই বাংলাকে মিলিয়ে দেবে। গৌরব আরও বলেছেন, আসন্ন ধারাবাহিকে ধারাবাহিকের পরতে পরতে রয়েছে চমক।

আরো পড়ুন: ত্রিনয়নীর পর ফের অলৌকিক কাহিনীর হাত ধরে পর্দায় ফিরছেন শ্রুতি দাস! ছোটপর্দার রাঙা বউ এবার হবে ডাইনি

দুই ভিন্ন বাংলার, দুই ভিন্ন ধরনের মানুষ কীভাবে একছাদের তলায় থাকবেন, তাঁদের জীবন কীভাবে এগোবে, দুটি ভিন্ন মানুষের ভাবনাচিন্তা, দুটি ভিন্ন পরিবারকে কীভাবে এক সুতোয় গেঁথেছে এই নিয়ে এগিয়ে চলবে গল্প। ধারাবাহিকে গৌরবের চরিত্রের নাম রোদ্দুর। এই প্রথম ছোটপর্দায় ঐশানী দের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা। ধারাবাহিকে ঐশনীর এটাই প্রথম কাজ। এর আগে ওয়েব সিরিজ ট্যাংরা ব্লুজে কাজ করেছিলেন ছোট্ট একটা চরিত্রে।

সমাজমাধ্যমে কী লিখছেন গৌরব?

পুবের ময়নার শুটিং সেটে গুরুতর জখম হয়েছেন অভিনেতা। সমাজমাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন নায়ক। দেখা যাচ্ছে, ডান পায়ে চোট পেয়েছেন অভিনেতা। পায়ে বাঁধা ব্যান্ডেজ। ক্যাপশনে লিখেছেন, ‘শুটিং ডায়েরি… চোট তো লাগতেই থাকে।’

Piya Chanda