জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ত্রিনয়নীর পর ফের অলৌকিক কাহিনীর হাত ধরে পর্দায় ফিরছেন শ্রুতি দাস! ছোটপর্দার রাঙা বউ এবার হবে ডাইনি

চলতি সময়ে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। তার অভিনয় দেখতে ভীষণ পছন্দ করেন ধারাবাহিক প্রেমী বাঙালি দর্শকরা। জি বাংলার পর্দায় ত্রিনয়নী ধারাবাহিকের অভিনয় করেই দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী। এরপরই দেশের মাটি সহ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন শ্রুতি। শেষবার তাকে ছোটপর্দায় দেখা গেছে রাঙা বউ ধারাবাহিকে। তবে তারপর ছোটপর্দায় আর দেখা যায়নি শ্রুতিকে।

আসছে শ্রুতি দাসের নতুন সিনেমা আমার বস

জানা গেছে বর্তমানে সিনেমা এবং ওয়েব সিরিজের কাজে ভীষন ব্যস্ত শ্রুতি। পর পর কাজ তার হাতে। আগামীতে আসছে তার প্রথম সিনেমা আমার বস। উইন্ডোজ প্রোডাকশন হাউজের প্রযোজিত এই আসন্ন সিনেমাটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী রাখি গুলজার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রুতি দাস, শিবপ্রসাদ মুখোপাধ্যায় সহ প্রমুখ জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। জানা গেছে সিনেমাটি পরিচালনা করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়।

1702718617 shruti

ওয়েব সিরিজের জগতে পা রাখলেন শ্রুতি দাস (Shruti Das)

তবে এই সিনেমাটি মুক্তি পাওয়া আগেই সুসংবাদ দিলেন শ্রুতি। ধারাবাহিক এবং সিনেমা পর এবার ওয়েব সিরিজের পা রাখছেন শ্রুতি। হইচই প্ল্যাটফর্মের নতুন সিরিজে তাকে দেখতে দর্শক। শ্রুতির এই আসন্ন সিরিজটির নাম ডাইনি। সম্প্রতি এই ওয়েব সিরিজের শুটিং শেষ করেছেন শ্রুতি। কাজ শেষ হতেই নিজের ইনস্টাগ্রাম বেশ কয়েকটি ছবি শেয়ার করে অনুরাগীদের উদ্দেশ্যে এই সুসংবাদ দিয়েছেন শ্রুতি নিজেই।

shruti das 1702737032

শ্রুতি তার সামাজিক মাধ্যমের পাতায় লিখেছেন “আমার জন্য ডাইনির শ্যুটিং শেষ হল। সন্দীপ চট্টোপাধ্যায়কে অনেক ধন্যবাদ আমার উপর ভরসা করার জন্য। এমন দলের সঙ্গে কাজ করতে পারা সত্যিই ভাগ্যের ব্যাপার।” তাছাড়াও সংবাদ মাধ্যমকেও সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন টিমটা ভীষণ ভাল। কখনও টিমের কাউকে বসে গল্প করতে দেখিনি। সবাই সবসময় কাজ করছে। খুব এনার্জেটিক। দুর্দান্ত অভিজ্ঞতা সব মিলিয়ে। আমার চরিত্রটা ছোট হলেও খুব গুরুত্বপূর্ণ। এটুকুই বলতে পারব যে দর্শকেরা আমায় এর আগে, ধারাবাহিক বা সিনেমায় এমন চরিত্রে দেখেননি। সবাইকে চমকে দেবে আমার চরিত্রটা।”

আরও পড়ুনঃ ফের ব্যর্থ জ্যাস সান্যালের প্ল্যান! অবশেষে কাঁকনকে উদ্ধার করল কৌশিকী! কীভাবে? এপিসোড মিস করবেন না!

অভিনেত্রীর পোস্ট দেখেই জানা গেছে চলতি বছরেই মুক্তি পাবে এই ওয়েব সিরিজটি। যেখানে শ্রুতির পাশাপাশি মুখ্য চরিত্রে দেখা যাবে টলিপাড়ার ডিভা অর্থাৎ মিমি চক্রবর্তীকে। এছাড়াও দেখা যাবে থিয়েটার জগতের একজন নতুন মুখকে। অভিনেত্রীর নতুন ওয়েজ সিরিজের কথা জানতে পেরেই অভিনেত্রীকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন তার অনুরাগীরা। বর্তমানে অভিনেত্রীর সকল অনুরাগীরাই অপেক্ষায় আছেন শ্রুতির নতুন ওয়েব সিরিজটি দেখার জন্য।

TollyTales NewsDesk