জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফের ব্যর্থ জ্যাস সান্যালের প্ল্যান! অবশেষে কাঁকনকে উদ্ধার করল কৌশিকী! কীভাবে? এপিসোড মিস করবেন না!

Jagaddhatri Today Episode: একসময়কার বেঙ্গল টপার ধারাবাহিক জগদ্ধাত্রী(Jagaddhatri)। শুরুর থেকেই জি বাংলার ( Zee Bangla) এই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। ব্লুজ প্রোডাকশন হাউজের এই ছকভাঙা কাহিনীই ব্লুজ প্রোডাকশন হাউজকে ফিরিয়ে দিয়েছে তাদের গৌরব। দিনে দিনে বেড়েছে ধারাবাহিকের টিআরপিও। তবে বেশ কিছুসময় ধরে টিআরপি তালিকায় ভালো ফল করতে পারছে না ধারাবাহিকটি। শীর্ষস্থান থেকে টিআরপি তালিকায় জগদ্ধাত্রী পৌঁছে গেছে পঞ্চম স্থানে।

তবে এখনও দর্শকদের মাঝে বেশ জনপ্রিয় জ্যাস সান্যাল আর কৌশিকী মুখার্জী। তবে এই দুটি চরিত্র ছাড়াও বর্তমানে ধারাবাহিকের যে চরিত্রটি দর্শকদের সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করছে সেটা হল কাঁকনের চরিত্রে। ছোট্ট কাঁকনের বুদ্ধির প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। বাবার সঙ্গে দিব্যার বিয়ে আটকানোর থেকে একের পর এক কান্ডে জগদ্ধাত্রীকে সাহায্য করেছে ছোট্ট কাঁকন।

জগদ্ধাত্রী আজকের পর্ব ১ জুলাই (Jagaddhatri Today Episode 1 July)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে প্রতিবারের মতো এবারও কাঁকনেরই চোখে পড়েছে কাকলি দেবী। আসলে উৎসব, দেবুদা মিলে কাকলি দেবীকে কিডন্যাপ করে যেখানে আটকে রেখেছিল তার সামনেই গাছ লাগাতে যায় কাঁকন‌। আর তখনই তার চোখ পড়ে যায় কাকলি দেবীর ওপর। সঙ্গে সঙ্গে জগদ্ধাত্রীকে ফোন করে ইনফর্ম করে সে। কিন্তু জগদ্ধাত্রী সবটা বুঝতে পাড়ার আগেই কাঁকনকে ধরে ফেলে গুন্ডারা।

উৎসবকে সপাটে চড় মারলেন বৈদেহি

জগদ্ধাত্রীকে ফোন করে ১ কোটি টাকা এবং একটি গাড়ি মুক্তিপণ বাবদ চান তারা। দিশাহারা হয়ে জগদ্ধাত্রী সবটা জানায় কৌশিকীকে। মেয়েকে বাঁচাতে সঙ্গে সঙ্গে টাকা দিতে রাজি হয়ে যায় কৌশিকী। অন্যদিকে পরিস্থিতি বেগতিক বুঝতে পেরে বৈদেহি দেবীকে সবটা জানিয়ে দেয় উৎসব। ছেলের মুখে সবটা শুনে ছেলেকে সজোরে থাপ্পর মারেন বৈদেহি। উৎসব তার অনুরোধ করে বাঁচানোর জন্য।

আরো পড়ুন: আশঙ্কা সত্যি করে বিদায় ঘণ্টা বাজল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীর! শেষ পর্বে কী চমক দিতে চলেছেন পরিচালক?

মুক্তিপণের টাকা দিয়ে কাঁকনকে বাঁচাল কৌশিকী

তবে তখনই চলে আসে মেহেন্দি। মেহেন্দি উৎসবকে জানায় এই কেসটা সামলাচ্ছে জ্যাস সান্যাল আর তাই এবার সবাইকে নিজের দোষের শাস্তি পেতে হবে। মেহেন্দির কথা শুনে আরও ভয় পেয়ে যায় উৎসব। এদিকে ব্যাগ ভর্তি টাকা নিয়ে চলে আসে কৌশিকী। জগদ্ধাত্রী ঠিক করে নেয় সে ভিতরে গিয়ে কাঁকনকে ছাড়িয়ে আনবে। জগদ্ধাত্রী কি পারবে কাঁকনকে বাঁচাতে? উৎসবের সঙ্গেই বা এবার কি করবে কৌশিকী আর জ্যাস? জানতে হলে দেখতে হবে জগদ্ধাত্রী।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।