জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আশঙ্কা সত্যি করে বিদায় ঘণ্টা বাজল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীর! শেষ পর্বে কী চমক দিতে চলেছেন পরিচালক?

জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যানাল। সংসারের কাজে নিপুনা জগদ্ধাত্রী। অপরদিকে, জ্যাস উচ্চপদস্থ পুলিশ অফিসার। চোখ দেখে চিনে ফেলেন অপরাধীদের। জ্যাসের চোখকে ফাঁকি দেওয়া দুষ্কর।

যে রাঁধে সে চুলও বাঁধে। বাংলা প্রবাদ বাক্যটির একেবারে প্রকৃষ্ট উদাহরণ জগদ্ধাত্রী। দশভুজার মতো দুহাতে সামনে চলেছেন ঘর সংসার, সমান তালে চলছে শত্রু দমন, কর্মজীবন। যে কারণে জ্যাসকে পছন্দ করেন দর্শক মহলের একাংশ। এবার দর্শকদের প্ৰিয় জ্যাস ওরফে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) বিদায় নিয়ে চলেছেন ছোটপর্দা থেকে।

Watch Jagadhatri TV Serial 6th June 2024 Full Episode 647 Online on ZEE5

শেষের মুখে জি বাংলার জগদ্ধাত্রী

বন্ধের মুখে এবার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। টিআরপিতে একটানা খারাপ ফলের পর এবার জি-এর ভ্রূকুটিতে জ্যাস স্যানাল ও মুখার্জি পরিবারের গল্প। গোটা একবছর সেরার সেরা মুকুট উঠেছিল জগদ্ধাত্রীর মাথায়। তবে গত কয়েকমাস যাবত টিআরপির গ্রাফ নিম্নমুখী। জলসার প্রতিদ্বন্দ্বী কথার কাছেও বারবার স্লট হারছে এই ধারাবাহিক।

আরো পড়ুন: কেয়া বাত! নয়া ভূমিকায়, নতুন রূপে ফিরছেন পর্দায় ফিরছেন ‘মেঘ’ ওরফে তিতিক্ষা দাস! আসছে ইচ্ছে পুতুল ২!

আজকে যে হিরো, কাল সে জিরো। বর্তমান সময়ে দাঁড়িয়ে ধারাবাহিকের চিত্রটা খানিকটা সেরকম। টিআরপি কম হলেই ঝুপঝাপ বন্ধ ধারাবাহিকগুলির ঝাঁপি। দর্শকদের পছন্দকেই অগ্রাধিকার দিচ্ছে চ্যানেল। এবার বন্ধের মুখে টিআরপি টপার জগদ্ধাত্রী।

00000037f9f76d5462d14b3490513d4357ef37f2

শেষ পর্বে কী দেখানো হবে জগদ্ধাত্রীতে?

স্টুডিওপাড়া সূত্রে খবর, মেহেন্দির সঙ্গে মিল হয়ে গেছে জগদ্ধাত্রী। উৎসবকে নিজের চোখে জগদ্ধাত্রীকে বাঁচাতে দেখে দিদিছাড়া আর কাউকে অন্ধবিশ্বাস করে না সে। এবার ধীরে ধীরে দূরত্ব মিটবে স্বয়ম্ভু-উৎসবের। জগদ্ধাত্রী সৎ মাও এবার স্বয়ম্ভুকে মেনে নেবে স্যানাল বাড়ির জামাই হিসেবে। একে একে বিভিন্ন কেসে জড়িয়ে পড়া জগদ্ধাত্রী মুক্তি পাবে। এভাবেই হ্যাপি এন্ডিং হবে জি বাংলার এককালীন জনপ্রিয় ধারাবাহিকের।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।