জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কেয়া বাত! নয়া ভূমিকায়, নতুন রূপে ফিরছেন পর্দায় ফিরছেন ‘মেঘ’ ওরফে তিতিক্ষা দাস! আসছে ইচ্ছে পুতুল ২!

জি বাংলার (Zee Bangla) জনপ্ৰিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Ichche Putul) শেষ হয়েছে বেশ কয়েকমাস। দর্শকরা পুরোদমে মিস করছেন ধারাবাহিকের নায়িকা ‘মেঘ’ ওরফে অভিনেত্রী তিতিক্ষা দাসকে (Titiksha Das)। ছোটপর্দা থেকে গায়েব হলেও, সমাজমাধ্যমে ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন অভিনেত্রী।

বারবরই ধারাবাহিকের চরিত্রগুলি মনে ছাপ ফেলে ধারাবাহিকপ্রেমীদের। ‘মেঘ’ তাদের মধ্যে অন্যতম। দুই বোন মেঘ, ময়ূরী ও নীলের সম্পর্কের টানাপোড়েনের গল্প সাড়া ফেলেছিল নেটদুনিয়ায়। দর্শকরা চাতক পাখির মতো অপেক্ষায় ধারাবাহিকের দ্বিতীয় পর্ব নিয়ে।

তিনজনের সম্পর্ক কোন খাতে বইল? মেঘ ও নীলের মেয়েকে পেয়ে মেঘের সঙ্গে সম্পর্ক ঠিক করে নেবে ময়ূরী? বোনঝির সঙ্গে ময়ূরীর সম্পর্ক কেমন? দর্শক মহলে এ নিয়ে আগ্রহের অন্ত নেই। তাই টলিপাড়ায় জল্পনা জি বাংলায় আসছে ইচ্ছে পুতুল সিজন ২।

নয়া ভূমিকায়, নতুন রূপে ফিরছেন তিতিক্ষা দাস

ইচ্ছে পুতুলের দ্বিতীয় পর্ব নয়, আসছে তিতিক্ষা দাসের নয়া সিরিজ। আর ছোট পর্দায় নয়। অভিনেত্রী ফিরছেন ওয়েব ধারাবাহিকে। ইচ্ছে পুতুলের পর হইচইয়ের ওয়েব ধারাবাহিক ‘গভীর জলের মাছ’-এ বিশেষ ভূমিকায় দেখা গিয়েছিল তিতিক্ষাকে। প্রথম ওটিটিতে পদার্পণ করেই প্রশংসিত হয়েছে তিতিক্ষার অভিনয়।

আরও পড়ুন: জি বাংলায় আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক ‘মান অভিমান!’ ফিরছেন এক সময়ের জনপ্রিয় অভিনেতা

‘গভীর জলের মাছ’-এর পর ফের নয়া ওয়েব ধারাবাহিকের অফার অভিনেত্রী ঝুলিতে। আসছে পাওলি দাম অভিনীত নয়া ওয়েব ধারাবাহিক ‘গুটিপোকা’। পাওলি ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকছেন। পার্শ্বচরিত্রে থাকছেন ছোটপর্দার মেঘ ওরফে অভিনেত্রী তিতিক্ষা দাস। ওয়েব ধারাবাহিকে তার নাম আঞ্জেলা।

TollyTales NewsDesk