Connect with us

    Bangla Serial

    Mon Dite Chai: তিতির এবং সোমরাজের হয়ে গেল বিয়ে! এবার নতুন কী সমস্যা তৈরি করতে চলেছে সোমরাজের মা তিতিরের জন্য? মন দিতে চাইয়ে নতুন প্রোমো দেখে উচ্ছ্বাসিত ভক্তরা

    Published

    on

    Mon Dite Chai

    জি বাংলায় পরপর এসেছে বেশ কিছু নতুন ধারাবাহিক, তার মধ্যে অন্যতম হলেও ‘মন দিতে চাই’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক খ্যাত অভিনেতা ঋত্বিক মুখার্জীকে এবং স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অরুনিমা হালদারকে। শুরুর কয়েক সপ্তাহের মধ্যেই বেশ ভালো জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে এই ধারাবাহিক দর্শকদের মধ্যে।

    ধারাবাহিকের গল্প শুরুর থেকে দেখানো হয়েছে যে নায়ক সোমরাজ মনে করে যে একজন ছেলে যা করতে পারে তা একজন মেয়ে করতে পারে না। আর উল্টো দিকে নায়িকা তিতির নিজের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য রাত দিন খেটে কাজ করে। তারা দুজন যখন একে অপরের সঙ্গে সামনাসামনি হয় তাদের কথা কাটাকাটি হয়। এরই মধ্যে এও জানা গেছে যে সোমরাজ তার সৎ মাকে অন্ধের মত বিশ্বাস করে।

    এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা জানেন সম্প্রতি দেখানো হচ্ছে তিতিরদের বাড়িতে দোয়েলের বিয়ের তোড়জোড় চলছে। কিন্তু যে ছেলেটার সঙ্গে তার বিয়ে হওয়ার কথা সে একেবারেই ভালো নয়। এরই মধ্যেই ধারাবাহিকের নতুন প্রোমো সামনে চলে এসেছে যেখানে দেখা যাচ্ছে দোয়েলের বিয়ের দিন যখন সিঁদুর দান হবে সেই সময় সোমরাজ মন্ডপে আসে এবং বরের হাত ধরে বলে ঠগ জোচ্চোর, এই বিয়ে আপনারা দেবেন না হাত জোড় করে বলছি।তার কারণ এই ছেলেটা একদমই ভালো নয়। এরপরই সোমরাজ জানায় যে তার ভাই জয় দোয়েলকে ভালোবাসে।

    তারপর তিতির দোয়েলকে বলে যে দিদি তুই আর রাগ করিস না, এই বলে দোয়েল এবং জয়ের হাত মিলিয়ে দেয়। তারপরেই সোমরাজের মা আসে এবং সোমরাজকে বলে তুমি তো জানো আমি বলেছিলাম আগে তোমার বিয়ে হবে! আর তখনই সোমরাজ বলে, তুমি তো চাও আমার বিয়ে হোক! এই বলে তিতিরকে সিঁদুর পরিয়ে দেয় এবং বলে আজ থেকে তিতির আমার বিবাহিত স্ত্রী। আর তখনই তিতির অবাক হয়ে যায় এবং বলে এটা আপনি কী করলেন!

    তবে এই প্রোমো দেখে ‘মন দিতে চাই’ এর ভক্তরা বেশ খুশি হয়ে গেছে। তার কারণ এতদিন নায়ক নায়িকার মধ্যে ঝগড়াঝাটি দেখতে দেখতে তারা ক্লান্ত হয়ে পড়েছিল, এবার তাদের বিয়ের পর একসাথে তাদের খুনসুটি দেখতে পছন্দ করবে তারা। সেই সঙ্গে পরবর্তী দিনে তিতির এবং সোমরাজ একে অপরকে কী ভাবে মানিয়ে নেয় সেটাও দেখার!