জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

New Serial Slot: ১ মে থেকে রোজ সন্ধ্যা ৬টা! ফুলকি নয়, তাহলে শুরু হচ্ছে কোন সিরিয়াল?

রয়েছে দারুণ এক সুখবর। চ্যানেল থেকে অফিসিয়ালি ঘোষণা করলো টাইম স্লট। এরই মধ্যে যে সিরিয়ালের টাইম স্লট জানার জন্য অপেক্ষায় দর্শক সেটা হলো ফুলকি। এর প্রোমো দেওয়া হয়ে গেছে বেশ কয়েকদিন। আর জি বাংলা কোনো সিরিয়ালের প্রোমো দেওয়ার পর টাইম স্লট ঘোষণা করতে বেশি সময় নেয় না।

ফুলকির ক্ষেত্রে এমনটা হচ্ছে। এর কারণ হলো আইপিএল। এই জন্য অনেক অনেক চ্যানেল নতুন ধারাবাহিক শুরু করতে চায় না। তাই এই সিরিয়ালের প্রোমো দেওয়ার পর টাইম স্লট ঘোষণা করতে বেশি সময় নিচ্ছে জি বাংলা। কিন্তু এই গুঞ্জনের মাঝেই চ্যানেল থেকে আরো এক সিরিয়ালের টাইম স্লট দেখিয়ে দিল।

হ্যাঁ, এটা একেবারেই সত্যি। এটা আবার শুরু হবে আগামী ১ মে থেকে। সোম থেকে রবি রোজ সন্ধ্যা ৬টায় দেখতে পাবেন এই সিরিয়াল। কিন্তু প্রশ্ন হলো এই মুহূর্তে ফুলকি ছাড়া আর কোনো সিরিয়াল লাইনে নেই। তাহলে এটা কোন সিরিয়াল?

আসলে এর প্রোমো আগে দেওয়া হয়নি। টিভির পর্দায় প্রোমো আর টাইম স্লট একসঙ্গে দিয়ে দিয়েছে চ্যানেল। অবাক করার মতো বিষয় এটা। আগে এমন হয়নি। কিছুক্ষণ আগেই সিরিয়ালের প্রোমো এলো।

nandini sun bangla

আর অপেক্ষা না করিয়ে আপনাদের জানিয়ে দিই এই ধারাবাহিকের নাম। এটি সান বাংলায় দেখা যাবে। তার নাম নন্দিনী। সান বাংলা শুরুর দিকে নন্দিনী নামক এক ডাবিং সিরিয়ালের সম্প্রচার করেছিল। শুধু তাই নয়, টিআরপিতে ভালো ফল করেছে বহুবার। সান বাংলা আবার শুরু করছে পুরনো সিরিয়াল।

Titli Bhattacharya