Bangla Serial

New Serial Soon: সবে শেষ হলো “এই পথ”, আবার নতুন রূপে ফিরছে আপনাদের সাত্যকি! আসছে নতুন সিরিয়াল, সঙ্গে নেই উর্মি! তাহলে নায়িকা কে?

আবার এক নতুন ধারাবাহিকের ঘোষণা করল জি বাংলা। তবে সেখানে রয়েছে এক বড় চমক। কেউ ভাবতে পারিনি একটি ধারাবাহিক শেষ হতে না হতেই আরো একটি ধারাবাহিকের মাধ্যমে ফিরতে চলেছে এই অভিনেতা। প্রসঙ্গত আজই এই নতুন ধারাবাহিকের প্রথম প্রমো সামনে এসে গেছে।

কিছুদিন ধরেই জি বাংলায় একের পর এক পুরোনো ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার খবর সামনে আসছিল। সেখান থেকেই জানা যাচ্ছিল বেশ কিছুদিনের মধ্যেই রাত দশটা অথবা সাড়ে দশটার স্লট ফাঁকা থাকতে চলেছে। তখনই অনেকে মনে করেছিল আরো এক নতুন ধারাবাহিক আসতে চলেছে।

প্রসঙ্গত বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে স্টার জলসার ‘আয় তবে সহচরী’র বরফি খ্যাত অভিনেত্রী অরুনিমা হালদার, ফিরতে চলেছেন নতুন ধারাবাহিক নিয়ে। তবে তার বিপরীতে অনেকেই মনে করেছিল থাকতে চলেছেন সেই ধারাবাহিকের টিপু অর্থাৎ অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জী। কিন্তু সবাইকে চমকে দিয়ে অরুণিমার বিপরীতে নতুন ধারাবাহীকে দেখা গেল অভিনেতার ঋত্বিক মুখার্জিকে।

প্রসঙ্গত কয়েকদিন আগেই শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’। যেখানে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতা ঋত্বিক মুখার্জি এবং অভিনেত্রী অন্বেষা হাজরাকে। আবার এত তাড়াতাড়ি ঋত্বিককে টিভির পর্দায় দেখতে পাবে তা আশা করেননি কেউই।

সম্প্রতি নতুন ধারাবাহিকের প্রথম প্রমো সামনে এনে ঘোষণা করে দেওয়া হয়েছে কবে থেকে আসতে চলেছে এই ধারাবাহিক এবং কোন সময়। প্রসঙ্গত  ২রা জানুয়ারি থেকে রাত সাড়ে দশটার স্লটেই সম্প্রচারিত হতে চলেছে এই নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’। একজন মধ্যবিত্ত পরিবারের খেটে খাওয়া মেয়ের সঙ্গে উচ্চবিত্ত পরিবারের বিসনেসম্যানের গল্প দেখাতে চলেছে এই ধারাবাহিকে।

Nira