Bangla Serial

TomarKhola Hawa: ‘এ যেনো ন্যাকাষষ্ঠী সিজন ২’! “তোমার খোলা হাওয়া” প্রথম এপিসোড হতে না হতেই স্বস্তিকা দত্তের অভিনয় দক্ষতা নিয়ে হাসাহাসি! চরম Trolled

বাংলা টেলিভিশনে বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে। তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘তোমার খোলা হাওয়া’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং অভিনেতা শুভঙ্কর সাহাকে। প্রসঙ্গত অনেকেই মনে করছে এই ধারাবাহিকের গল্প হতে চলেছে হিন্দির একটি সিরিয়ালের মত।

অসমবয়সী একটি সম্পর্ক দেখাতে চলেছে এই ধারাবাহিকে। যেখানে স্বস্তিকার অভিনীত চরিত্রটি হতে চলেছে সবচেয়ে ছোট শাশুড়ি। এই ধারাবাহিক শুরু হয়েছে দুদিন হল কিন্তু এর মধ্যে নেটিজেনরা নায়িকাকে নিয়ে নানারকম কটাক্ষ করতে শুরু করেছে।

May be an image of 2 people and people standing

প্রসঙ্গত এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেত্রী স্বস্তিকা দত্তকে এর আগে আমরা দেখতে পেয়েছি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ভজ গোবিন্দ’তে এবং জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’তে। তারপরে আবার নতুন করে এই ধারাবাহিকে ফিরে এসেছেন অভিনেত্রী।

May be an image of 2 people and people standing

তবে যখন ভজ গোবিন্দ ধারাবাহিকটি হতো তখন অনেকেই অভিনেত্রী অতিরিক্ত ন্যাকামি করেন বলে দাবি তুলতেন। কারণ তার চরিত্রটি ছিল এমন। কিন্তু এবার নতুন ধারাবাহিক একদিন সম্প্রচার হতেই শুরু হয়ে গেল স্বস্তিকাকে নিয়ে কটাক্ষ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন নতুন ধারাবাহিকের একটি দৃশ্যর ছবি দিয়ে তিনি লিখেছেন,”তোমার খোলা হাওয়ায় ন্যাকামির চূড়ান্ত পর্যায়ে চলে গেলো স্বস্তিকা দত্ত। এ যেনো ন্যাকাষষ্ঠী ডালি দিদিমনি সিজন ২।
পিক কালেক্টেড।”

Nira