Bangla Serial

Nim Fuler Madhu: মায়ের সোনার টুকরো ছেলে সৃজন তাই দর্শক দিতে চায় দুটো অ্যাওয়ার্ড! “মায়ের সেরা কুচুপুচু ছেলে” আর “সেরা কিপ্টে”! খবর শুনে হেসে কুটিকুটি হয়ে গেলো নেটিজেন

জি বাংলা এই সম্প্রতি যে ধারাবাহিক গুলি চলছে তার মধ্যে বিশেষ আকর্ষণীয় হয়ে উঠেছে সদ্য শুরু হওয়া নতুন ধারাবাহিক নিম ফুলের মধু। শুরু থেকেই দুটি আলাদা ব্যক্তিত্বের বিয়ে এবং তারপর শ্বশুরবাড়িতে এসে পর্ণার নাকানিচোবানি খাওয়া দেখিয়ে দর্শকদের মন ভরে গেছে এই ধারাবাহিকে।

তবে সৃজন চরিত্রটা একটু অন্যরকম। এই ধরনের চরিত্র এর আগে খুব বেশি দেখানো হয়নি। একই অঙ্গে অনেক রকম রূপ। মায়ের নেওটা ছেলে আবার স্ত্রীর মন খুশি করতে জানে। তবে টাকা পয়সা খরচ করতে দ্বিধাগ্রস্ত। এদিকে মায়ের আঁচলের তলায় এত বেশি থাকে যে আসলে কোনটা সত্যি কোনটা মিথ্যে সেটাও বুঝতে পারে না।

সব মিলিয়ে চরিত্রটার মধ্যে অনেক রকমের রং রয়েছে যেটা দর্শকদের ভালো লেগেছে। আসলে আজকালকার দিনে সিরিয়াল নিয়ে এত বেশি প্রতিযোগিতা বাজার গড়ে উঠেছে যে নতুন ধরনের গল্প এবং নতুন চরিত্র না দেখালে দর্শকদের সহজে মন ভোলে না।

এদিকে শুরু থেকেই এই চরিত্রটা নিয়ে এক দলের মধ্যে হাসাহাসি শুরু হয়ে গেছে। সামনে আসছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড। সেটাকে কেন্দ্র করে একদল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী শুরু করে দিয়েছে যে সৃজনকে কী কী অ্যাওয়ার্ড দেওয়া যায়।

এই নিয়ে মজা করে একজন লিখেছে “জি বাংলা সোনার সংসারে দুটো অ্যাওয়ার্ড পাবে এই ছেলে

1. মায়ের সেরা কুচুপুচু ছেলে(মায়ের আঁচলে বাধা, বাবুউউউউ বলে ডাকলেই লাফিয়ে দৌড় দেয়, ফুলসজ্জাতেও)

2. সেরা কিপ্টে ”
WhatsApp Image 2022 12 13 at 11.16.30

Nira