Bangla Serial

সন্ধ্যা তারার পর এবার সীতা গীতা! ফের দুই বোনের গল্প নিয়ে ফিরছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী

ইদানীং ফের হিড়িক পড়েছে নয়া ধারাবাহিকের (New Serial) আগমনের। বাংলার বিনোদনের সর্বাধিক জনপ্রিয় চ্যানেল জলসা (Star Jalsha) ও জি-তে (Zee Bangla) পাল্লা দিয়ে আগমন হচ্ছে নতুন নতুন ধারাবাহিকের। ইতিমধ্যেই জি বাংলায় আসছে নতুন দুই ধারাবাহিক পুবের ময়না (Puber Moyna) ও ডায়মন্ড দিদি জিন্দাবাদ (Diamond Didi Zindabad)। এছাড়াও জি আনছে তাদের আরও একটি নয়া ধারাবাহিক।

জি বাংলায় আসছে নয়া ধারাবাহিক

জি বাংলার পর্দায় আসছে দুই বোনের গল্প নিয়ে নয়া ধারাবাহিক ‘সীতা-গীতা’। টেন্ট সিনেমা প্রযোজনা সংস্থার প্রযোজনায় আসছে এই ধারাবাহিক। শোনা যাচ্ছে, বড়বোন মডার্ন, শিক্ষিত, অহংকারী ও বেপরোয়া গোছের। কাউকে মেনে চলে না। আর অপরদিকে ছোটবোন একেবারে উলটো। ছোটবোন অর্থাৎ গল্পের নায়িকা পরোপকারী।

সম্প্রচারের আগেই ফাঁস জি বাংলার নতুন ধারাবাহিক ‘সীতা-গীতা’র প্লট

ছোটবোন পরিবারকে ভাল রাখার জন্য নিজের সবকিছু উজাড় করে দিতে রাজি। এমনকি নিজের পড়াশোনাও। দুই বিপরীতধর্মী চরিত্রের বোনেদের গল্প আগেও দেখেছে ধারাবাহিকপ্রেমী মহল। ইচ্ছেপুতুলের মেঘ-ময়ূরী বা বর্তমানে জলসার অন্যতম চ্যানেল টপার গীতা এলএলবির গীতা ও গিনি।

স্টুডিওপাড়া সূত্রে খবর, আসন্ন ধারাবাহিকে নায়িকাকে দেখা যাবে একেবারে অন্যরকম চরিত্রে। সংসার চালাতে সে একটি খাবারের দোকানে কাজ করে। খাবারের দোকানের স্বল্প রোজগার থেকে সে দিদির পড়াশোনা ও বাড়ির সকলের অন্যান্য চাহিদা মেটায়। দুই বোনের একেবারে দুধরনের চরিত্রের দেখা মিলবে জলসার আসন্ন ধারাবাহিকে।

আরো পড়ুন: কলির কেষ্ট সূর্য! তবে কি এবার দুই বউকে নিয়ে এক ছাদের তলায় থাকবে সে? প্রশ্ন তুলেছেন আত্মীয়-স্বজনরা

খুব শীঘ্রই জি বাংলার পর্দায় অন এয়ার হতে চলেছে ধারাবাহিকের প্রোমো। দু-একদিনের মধ্যে জি-এর পর্দায় দেখা মিলবে বলে আশা রাখছেন জলসার দর্শক। সেদিনই প্রকাশ্যে আসবে সম্প্রচারের দিনক্ষণ। আপাতত স্টুডিয়ো পাড়া সূত্রে খবর, ২৫শে জুন থেকে রাত নটার স্লটে সম্প্রচারিত হবে আসন্ন ধারাবাহিক। প্রোমো অন এয়ার হওয়ার পর মিলবে চূড়ান্ত সময়সূচি।

Piya Chanda