Bangla Serial

রিভলভার ঠেকিয়ে পাত্রীকে অপহরণ করে তাকেই বাঁচাল গুন্ডা সূর্য! সূর্যর সঙ্গে ধনী পরিবারের মিলির অন্য প্রেমের গল্প বলবে ‘মিলি’! হাজির প্রোমো

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে নতুন সিরিয়ালের বন্যা হয়ে যাচ্ছে। একের পর এক ভিন্ন গল্পের সিরিয়াল আসছে এবং পুরনো গল্প হয় বিদায় নিচ্ছে আর তা না হলে সম্প্রচারের সময় পাল্টে যাচ্ছে তাদের। একটা গল্প শুরু হতে না হতেই তার কয়েক সপ্তাহের মধ্যেই নতুন গল্প চলে আসছে এমনটাও দেখতে পাওয়া গেছে। স্টার জলসা, জি বাংলা ইত্যাদি বাংলা টেলিভিশনের প্রথম সারির চ্যানেলগুলি এখন এই ধারা ফলো করছে।

এবার আবার হাজির হলো সম্পূর্ণ অন্য ধরনের গল্প। নাম মিলি (Mili)। স্টার জলসার আলতা ফড়িং থেকে উঠে আসা ফড়িং চরিত্রের নায়িকা খেয়ালী মণ্ডল এবার জি বাংলায় মিলি হয়ে ধরা দেবে দর্শকদের কাছে। নায়কের ভূমিকায় রয়েছেন সানি কাঞ্জিলাল। এর আগে ইতিমধ্যেই তাকে ওয়েব সিরিজে দেখা গেছে। প্রশংসা কুড়িয়েছেন সেখানে। নায়িকা যতটা পরিচিত নায়ক ততটা পরিচিত নন যদিও।

এবার সিরিয়ালের প্রথম প্রোমো এলো সামনে। তাতে দেখা গেল এক ধনী পরিবারের মেয়ে মিলি বিয়েতে বসেছে তার স্বপ্নের পাত্রের সঙ্গে। পাত্রের ভূমিকায় মিঠাই সিরিয়ালের সোম ধ্রুবজ্যোতি সরকার। দেখা যায় তার পাত্রীকে কেমন দেখতে লাগছে অথবা পাত্রী কেমন আছে তার চিন্তা না করে তার চিন্তা তার দেওয়ার ডায়মন্ডের গলার হার পরে তার হবু স্ত্রীকে কেমন দেখতে লাগছে। আর তখনই মিলি বলে সে সোজা তার পাত্রকে দেখা দেবে শুভদৃষ্টির সময়।

এদিকে শুভদৃষ্টির মুহূর্ত আসলে মণ্ডপে হৈচৈ পড়ে যায় কারণ সূর্য নামক এক গুন্ডা সেখানে প্রবেশ করে হাতে বন্দুক নিয়ে। তার গুলির শব্দে সকলে সেখান থেকে পালিয়ে যায় এবং যথারীতি পাত্র সেখান থেকে পালিয়ে গিয়ে বাঁচে। ফেলে যায় তার হবু স্ত্রী মিলিকে। সেই মিলি গুন্ডাকে দেখেই অজ্ঞান হয়ে যায়।

এরপরের দৃশ্যই দেখা যায় সকাল হয়ে গেছে এবং গুন্ডা সূর্য মিলিকে গাড়িতে নিয়ে এক দোকানের সামনে এসে হাজির হয়েছে। মিলি প্রচন্ড রেগে গিয়ে তাকে জিজ্ঞাসা করে এই প্রথম তার স্বপ্ন পূরণ হচ্ছিল কিন্তু সে এসে তার সমস্ত স্বপ্ন ভেঙে দিল। আর ঠিক তখনই সূর্য কাকে বলে যে সে তাকে উদ্ধার করল। কোন বিপদের হাত থেকে বাঁচল মিলি আর কেনই বা তাকে বাঁচাল সূর্য?

Titli Bhattacharya