Bangla Serial

নুড়ির আসল মুখোশ খুলে দিতে তাকে কার মুখোমুখি দাঁড় করালো জ্যাস সান্যাল? জগদ্ধাত্রীতে বিরাট টুইস্ট

এই মুহূর্তে বাংলা ধারাবাহিককের মধ্যে অন্যতম দর্শকপ্রিয় ধারাবাহিক অবশ্যই ধামাকাদার অ্যাকশনে পরিপূর্ণ জগদ্ধাত্রী (Jagaddhatri)।‌ দর্শকরা ভীষণ রকম পছন্দ করেন এই ধারাবাহিকটি। আসলে সেই অর্থে অন্যান্য ধারাবাহিকের থেকে অনেকটাই আলাদা জগদ্ধাত্রী। অন্যান্য ধারাবাহিকের মতো একঘেয়েমি নেই এই ধারাবাহিকে বরং প্রতিটা পর্বে রয়েছে রহস্য- রোমাঞ্চ।

সেই সঙ্গেই রয়েছে আবার প্রেমের গল্প। রয়েছে তথাকথিত ভিলেন। আর সেই সঙ্গে দুর্নিবার গতিতে অপরাধীদের দমন করে চলা এক শক্তিশালী নারী জগদ্ধাত্রী। যিনি কাজের জগতে পরিচিত জ্যাস সান্যাল রূপে। এই ধারাবাহিক নিজের স্বভাবসিদ্ধ গল্পে এবং প্রত্যেকের তুখোড় অভিনয়ের জন্য বাঙালির ড্রয়িং রুমে ঢুকে পড়েছে।

টিআরপিতেও এই ধারাবাহিকটির স্থান কিন্তু অন্যদের কাছে বেশ ঈর্ষণীয়। একইসঙ্গে আবার হিট এই ধারাবাহিকের নায়ক-নায়িকা জুটিও। এই মুহূর্তে গল্প এগিয়ে চলেছে সমুদ্র সৈকতে এক জোড়া খুনের ঘটনাকে কেন্দ্র করে। যে খুনের ঘটনায় অন্যতম মূল অপরাধী হিসেবে বিবেচিত হয়েছে নুড়ি। এদিনের পর্বে দেখা যায় জগদ্ধাত্রী জেরা করছে নুড়িকে। তার সামনে তার জীবনের একটা একটা করে সত্যি ঘটনা ছবির মতো তুলে ধরছে জগদ্ধাত্রী।

এর মধ্যেই থানায় এসে হাজির হয় কৌশিকী মুখোপাধ্যায়ের চির শত্রু দিব্যিয়া সেন। জগদ্ধাত্রীর চালে মুখোমুখি হয় দিব্যিয়া আর নুড়ি। দুজনেই একে অপরকে সামনাসামনি দেখে বেশ চমক খানিকটা ভয় পেয়ে যায়। তাদের সেই ভয়টাকে সত্যি করতেই এবার এন্ট্রি নেয় জগদ্ধাত্রী। কারণ জগদ্ধাত্রী নুড়িকে বলেছিল সে তার সামনে এমন একজনকে নিয়ে এসে হাজির করবে যাকে দেখে চমকে উঠবে নুড়ি।

আর সেই অনুযায়ী দিব্যিয়া সেনকে নিয়ে উপস্থিত করে সে। তারা কি একে অপরকে চেনে? এই কথা জগদ্ধাত্রী জিজ্ঞাসা করাই দুজনেই অসম্মতি জানায়। কিন্তু ঠিক তখনই জগদ্ধাত্রী দুজনকেই চমকে দিয়ে জানায় নুড়ি নায়েকের রেজিস্ট্রি সার্টিফিকেটে কিন্তু যে সাক্ষীদের নাম রয়েছে তার মধ্যে রয়েছে দিব্যিয়া সেনের স‌ই। জ্যাস সবটা জেনে গেছে এই দেখে ভয় পেয়ে যায় তারা দুজনেই। এবার কি হতে চলেছে জগদ্ধাত্রীতে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।