জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফের নতুন বিপদ নাচছে দীপার কপালে! ভুয়ো ফর্মে সই করিয়ে তাকে বিপদের মুখে ঠেলে দিলো ইরা

Anurager Chhowa Today Episode: মিশকারা মরে না ফিরে ফিরে আসে। ধারাবাহিকের গল্পের ট্র্যাকে নয়া ভূমিকায় ফিরে এসেছে খলনায়িকা। মিশকা নয়, তার নতুন পরিচয় টিশকা রায়। জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৩ই আগস্ট (Anurager Chhowa Today Episode 13th August)

সেনগুপ্ত পরিবারে ফিরে আসছে টিশকারুপী মিশকা। বিষয়টি প্রথম থেকেই মেনে নিতে পারছে না দীপা। এই চোখ, এই মুখ তাদের জীবনে অনেক ক্ষতি করেছে। তাই আরও একবার অন্য মানুষের খোলসে একই চরিত্র মেনে নিতে কষ্ট হচ্ছে দীপার। এদিকে, লাবণ্য সেনগুপ্ত সূর্যের স্মৃতি ফিরিয়ে আনার জন্য টিশকাকে সেনগুপ্ত বাড়িতে নিয়ে আসতে চায়।

যদিও ডক্টরের সঙ্গে পরামর্শ করেই তিনি এগোচ্ছেন। এই মুহূর্তে ভারতে নেই ডক্টর স্যানাল। কাউকে কিছু না বলেই হঠাৎ তাকে বাইরে যেতে হয়েছে। ফোনেও তাকে পাওয়া যাচ্ছে না। ডক্টরের পরামর্শ আর মিশকার আগমন কিছুতেই মেনে নিতে পারছে না দীপা। তার মনে হয় ডক্টর স্যানালের কোনও বিপদ হয়নি তো?

আরো পড়ুন: এবার খেলা হবে! ফুলকির অবস্থা দেখে চিন্তিত রোহিত! শালিনীকে উচিত শিক্ষা দিতে কোমর বাঁধছে ফুলকি!

এদিকে টিশকার যে কোনও অস্তিত্ব নেই, তা আরও একবার প্রমাণিত। কারণ এদিনের পর্বে, খোলসা হবে ফের সূর্য-দীপার জীবনে অন্তরায় হয়ে উঠবে মিশকা। তাই সূর্যের কাছাকাছি থাকতে মোক্ষম পরিকল্পনা করেছে সে। এবার আর দীপা তাকে ধরতে পারবে না বলে দৃঢ় প্রতিজ্ঞ সে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখানো হবে, কলেজে কিসের একটি ফর্ম ফিলাপের জন্য ইরা যেচে দীপার কাছে আসবে। কি হল হঠাৎ ইরা এরকম আচরণ করছে কেন,? কোন ফর্মে সই করাচ্ছে দীপাকে। ফের কোন বিপদ নাচছে দীপার কপালে?

Piya Chanda