Bangla Serial

Zee vs Star: সদ্য শুরু হওয়া জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’ কি ছাপিয়ে যাচ্ছে স্টারের ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’কে? ৬.৩০টার স্লট কার দখলে? ভোট দিন এখানে

সমাজে মেয়েদের অবস্থাকে তুলে ধরছে বর্তমানে বেশ কয়েকটি ধারাবাহিক। এরমধ্যেই সম্প্রতি শুরু হওয়া একটি ধারাবাহিক জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’ এমনই কিছু অবস্থাকে বারংবার সামনে আনছে। ২০০৯ সালের স্টার জলসার ‘বউ কথা কও’ ধারাবাহিকের মধ্যে দিয়ে ১৩ থেকে ৮৩ সকলের নয়নের মনি হয়ে উঠেছিলেন মানালি দে (Manali Dey)। একাধিক ধারাবাহিকে তিনি কাজ করলেও সকলের কাছে আজও মৌরি বলেই বিশেষ পরিচিত মানালি।

উক্ত ধারাবাহিকের মধ্যে দিয়ে তাঁর জনপ্রিয়তা বেশ চূড়ায় ওঠে। ধূলোকণা ধারাবাহিকে শেষবার দেখা গিয়েছে তাঁকে। তিনি ধারাবাহিকের পাশাপাশি সিনেমায় করেন। এবার নতুন ধারাবাহিকে নতুন রূপে ফিরছেন মানালি। ধারাাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন এই টেলি তারকা। নতুন বউয়ের সাজে যেন আরও একবার সেই ‘বউ কথা কও’এর নস্টালজিয়ায় ফিরে গেলেন দর্শক। ইতিমধ্যে চলে এসেছে সেই ধাবাহিকের প্রথম প্রোমো।

উক্ত ধারাবাহিকে বিশেষ করে মানালিকে দেখবে বলে অনেকেই অপেক্ষায় ছিল। আর তাই মানালির জন্য যে চ্যানেলের টিআরপি চূড়ায় উঠবে তা অনেকেরই মনে হয়েছিল। যদিও বেশকিছু দর্শকদের মতে, ধারাবাহিকে বেশিরভাগই নেগেটিভ দেখানো হয়েছে। সমাজের রূপটিকে তুলে ধরতে গিয়ে এতটাই নেগেটিভ জায়গায় চলে গিয়েছে যে কিছুজন বিরক্তিপ্রকাশ করছে। ধারাবাহিকের গল্প বেশ পছন্দ দর্শকদের।

অন্যদিকে ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকের স্লট অর্থাৎ সাড়ে ৬টা তে স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। উক্ত ধারাবাহিকটি যদিও নতুন নয়। তবে ধারাবাহিকটি বেশ প্রিয় হয়ে উঠেছে দর্শকদের। সিরিয়ালের অ্যানিমেটেড টিজার আগেই বলে দিয়েছিল, ব্রিটিশ ভারতের গল্প উঠে আসবে এই ধারাবাহিকে। টিজারে দেখা যাচ্ছে, স্বদেশি আন্দোলনের জেরে বিংশ শতাব্দীর বাংলা উত্তাল। আর তার মাঝেই গড়ে ওঠা দস্যিপনা আর ভালোবাসার গল্প ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

ছোট পৃথ্বীরাজ-এর চরিত্রে অভিনয় করতে চলেছে সুকৃত বসু। অন্যদিকে, কমলার চরিত্রে অভিনয় করছেন ছোট্ট সারদামনি, অয়ন্যা চ্যাটার্জী। অয়ন্যা চট্টোপাধ্যায়ের পথচলা শুরু হয়েছিল, ‘রাণী রাসমণি’ ধারাবাহিক দিয়ে। কমলাকে এক প্রকার চোখে হারায় পৃথ্বীরাজ। আর এই স্বামী – স্ত্রীর এরূপ বন্ডিং দেখে জ্বলে আবার বাড়ির কিছুজন। যদিও তাদের সামনেই দুই খুদের প্রেম চলে বিন্দাস। দর্শকদের এই পৃথ্বীরাজ ও কমলার জুটি খুব পছন্দ। এরূপ স্ট্রং একটি ধারাবাহিককে আদোও কি বিট করতে পারবে ‘কার কাছে কই মনের কথা’? এবার এটাই দেখার একই সময়ের কোন ধারাবাহিক বেশি জনপ্রিয় হতে চলেছে!

Ratna Adhikary