Bangla Serial

চুরি… আইনি পদক্ষেপ! মহা ফ্যাসাদে পড়লেন ‘রান্নাঘরের রানী’ সুদীপা চ্যাটার্জী

বাঙালিদের কাছে রান্নাঘরের রানী তিনি। ভালো হোক বা খারাপ তাঁকে নিয়ে চর্চা কম নেই দর্শকদের। তবে ভক্তদের কাছে খুবই প্রিয় তিনি। তাঁর মিষ্টি মিষ্টি কথা বছর বছর ধরে মন ভুলিয়েছে বহু দর্শকদের। সন্ধ্যা হলেই তাঁর শো দেখতে বসে যেতেন হাজার হাজার বাঙালি। অনেক বাঙালিদের কাছে সন্ধ্যা মানেই তিনি। আর তাই তাঁর স্পেশাল দিন দর্শকদের কাছেও স্পেশাল। এতক্ষন যাঁর কথা বলছিলাম তিনি হলেন, আমাদের প্রিয় জি বাংলার জনপ্রিয় কুকারী শো ‘জি বাংলার রান্নাঘর’এর সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জি (Sudipa Chatterjee)

সম্প্রতি জি বাংলার পর্দায় শেষ হয়েছে সুদীপা সঞ্চালিত শো ‘জি বাংলা রান্নাঘর’। দীর্ঘ ১২ বছর ধরে এই অনুষ্ঠানের সঞ্চালনের দায়িত্ব সামলেছেন সুদীপা চ্যাটার্জি। আর তিনি যেরকম স্পেশাল ঠিক সেরকম স্পেশাল তাঁর ছোট্ট ছেলে আদিও। সেই জন্মানোর পর থেকে আদির ছোট ছোট ভিডিও শেয়ার করেন সুদীপা। যে দেখতে বেশী আগ্রহী নেটিজেনরা। সুদীপার কাছে যেমন প্রিয় নিজের ছেলে, ঠিক সেরকমই নেটিজেনদের কাছেও।

আর তাই তাঁর করা প্রতিটি ভিডিও হাজার হাজার ভিউয়ার্স যায়। ছোট্ট আদির ছোট খাটো লাইফস্টাইল, দুষ্টুমি সমস্ত কিছুই তুলে ধরেন সুদীপা। পাশাপাশি তাঁর রয়েছে রেস্টুরেন্টও। দাম বেশি হলে খাবারের মান খুবই সুস্বাদু। মুখে লেগে থাকার মতো। কিন্তু হঠাৎ তিনি একটি বিশেষ কারণে রেগে গেলেন পুরীর একটি রেস্টুরেন্টের উপর। কিন্তু কেন? সেই রেস্টুরেন্টের ছবি পোস্ট করে নিজের রাগ উপড়ে দিলেন। ছবিতে দেখা গেল সেটি তারই রেস্টুরেন্ট। লেখা রয়েছে ‘সুদীপার রান্নাঘর’। ‘এবার পুরীতে স্বাদে গুনে ভরপুর আহারে’। পুরীতে নিজের রেস্টুরেন্টের উপরই খেপে গেলেন কেন সুদিপা?

আরও পড়ুনঃ সিঁথির সিঁদুর মুছে চিরজীবনের জন্য নীলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করল মেঘ! আবারও মেঘ নিতে চলেছে এক বড় পদক্ষেপ

তিনি ছবিটি পোস্ট করে জানান, “পুরীর এই রেস্তোরাটির সঙ্গে আমার বা আমার পরিবারের কোনোও সম্পর্ক নেই। এরা বেআইনি ভাবে আমার নাম ও আমাদের পুরোনো লোগো ব্যহার করছে। দীর্ঘদিন ধরে করছে”। সুদিপা জানান, তিনি প্রথমে ভেবেছিলেন কিছু বলবেন না তবে পরে কিছু মানুষের থেকে অভিযোগ এলে তিনি পোস্টটি করতে বাধ্য হয়। পরে যদি কারোর শরীর খারাপ হয় ওই খাবার খেলে তখন সুদিপা নিজে জড়িয়ে পড়বেন।

আরও পড়ুনঃ পাঙ্গা নহি লেনে কা…জগদ্ধাত্রীর বাড়ি এসে তাকেই হুমকি দিল মিস্টার তলাপাত্র! পাল্টা মৃ’তদেহের গলার মালা তাকেই পরিয়ে চরম শিক্ষা দিল জগদ্ধাত্রী

কিন্তু তিনি কারোর ব্যবসা নষ্ট করতে চান না। তিনি শুধু চান সেই রেস্তোরার মালিক যাতে সেখান থেকে সুদীপার নাম ও লোগো উঠিয়ে নেন। তাই তিনি অনুরোধ করেন যদি সেই পোস্টটি সেই মালিক দেখতে পান তাহলে যেন তিনি সুদীপার সঙ্গে যোগাযোগ করেন। আর যদি অন্যকেউ তাঁকে চিনে থাকেন তাহলে তিনি যেন তাঁকে বলে সুদীপার সঙ্গে কন্ট্যাক্ট করতে। নয়তো তাঁকে আইনের সহযোগিতা নিতে হবে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।