Bangla Serial

Jagaddhatri: অবশেষে জগদ্ধাত্রী স্বয়ম্ভুকে বলবে আই লাভ ইউ! নায়ক নায়িকার মিল দেখতে উত্তেজিত হয়ে পড়েছে দর্শক! সঙ্গে আছে আরো এক ধামাকা

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিক পরপর বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে যাচ্ছে। তবে এমনি এমনি তো কোন ধারাবাহিক শীর্ষস্থান দখল করে না! মাত্র কয়েক মাস হয়েছে এই ধারাবাহিক টিভির পর্দায় সম্প্রচার হওয়া শুরু হয়েছে তার মধ্যেই দর্শকদের মনে একেবারে স্থায়ী জায়গা করেছে ফেলেছে।

প্রসঙ্গত এই ধারাবাহিকের গল্পে শুরুর থেকেই নায়ক-নায়িকার প্রেম দেখানো হয়নি। বরং তারা দুজন একে অপরের কাজের সঙ্গী দেখানো হয়েছে সেই সঙ্গে খুব ভালো বন্ধু। ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু জগদ্ধাত্রীকে ভালবাসলেও জগদ্ধাত্রী তাকে একজন ভালো বন্ধু হিসাবে মানে। কিন্তু তারা দুজনই যেহেতু স্পেশাল পুলিশ অফিসার তার জন্য একটি কেসের সূত্রে তাদের দুজনকে বিয়ে করতে হয়।

তাই এখন জগদ্ধাত্রী নিজের কাজ অর্থাৎ দোষীদের শাস্তি দেওয়ার সাথে সাথে প্রাণপনে চেষ্টা করে যাচ্ছে স্বয়ম্ভুকে পিতৃ পরিচয় ফিরিয়ে দেবার। সেই সঙ্গে মুখার্জী বাড়ির ছেলে হিসাবে তার অধিকার ফিরিয়ে দেওয়ারও চেষ্টা করে যাচ্ছে সে। তবে তার মধ্যে থেকেই তাদের দুজনকে মুখার্জি পরিবারের সকলের সামনে এমনটাই অভিনয় করতে হচ্ছে যে তারা দুজন একে অপরকে ভীষণ ভালোবাসে। আর ভালোবেসেই বিয়ে করেছে।

উল্টো দিকে জগদ্ধাত্রীই যে জ্যাস সান্যাল সেটা কৌশিকী মুখার্জী ছাড়া আর কেউ জানে না। আর সে এই মুহূর্তে কারো সামনে ধরা দিতেও চায়না। কিন্তু সম্প্রতি একটি পর্বে দেখা গেছে হঠাৎই জগদ্ধাত্রী স্বয়ম্ভুকে নিজের ভালোবাসা প্রকাশ করেছে। যা দেখে দর্শকরা তো বেশ উৎসাহী হয়ে পড়েছে।

কিন্তু আসল ঘটনা কি! জগদ্ধাত্রীতে আজকের পর্বে দেখা যাবে স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রী ঘরের মধ্যে নিজেরা কথা বলছিল সেই সময়ে স্বয়ম্ভু জগদ্ধাত্রীকে বলে যে তাকে তো সে ভালোবাসে না। আর এমন সময় হঠাৎই জগদ্ধাত্রীর নিজেদের ঘরের দরজার দিকে চোখ পড়ে আর সে একজনের ছায়া দেখতে পায়। তখনই সে অভিনয় করে ভালোবাসার কথা বলে এবং তার বুকে মাথা রাখে।

May be an image of 2 people and text

তারপরেই সেই দরজায় সে দেখতে পায় কৌশিকী মুখার্জিকে। তখন জগদ্ধাত্রী কৌশিকী মুখার্জিকে প্রশ্ন করে যে সে কেন তাদের ঘরে আড়ি পাতছিল? তখন কৌশিকী মুখার্জী পাস থেকে মেহেন্দিকে টেনে দেখায় যে সে নয় মেহেন্দি তাদের ঘরে আড়ি পেতেছিল। তারপরে জগদ্ধাত্রীকে মেহেন্দির হাতে ধরা পড়া থেকেও বাঁচিয়ে দেয় কৌশিকী মুখার্জী।

May be an image of 3 people and people standing

আসলে মেহেন্দি জগদ্ধাত্রীর আলমারি থেকে জ্যাস সান্যালের জামাটা পায় আর যেহেতু জগদ্ধাত্রী এরম ধরনের জামা পরে না তাই মেহেন্দি তাকে সন্দেহ করতে শুরু করে। কিন্তু কৌশিক মুখার্জী ওই মুহূর্তে জগদ্ধাত্রীকে বাঁচিয়ে দেয়। কিন্তু পরবর্তী দিনে যে কি হতে চলেছে তা এখনো প্রকাশ্যে আসেনি। তবে দর্শকরা চায় খুব তাড়াতাড়ি যেন জগদ্ধাত্রীয় স্বয়ম্ভুকে ভালোবেসে ফেলে।

May be an image of 1 person and text

Nira