Bangla Serial

Khelna Bari: ফিরে এলো ইন্দ্রর প্রথম স্ত্রী! একই বাড়িতে এবার থাকবে অন্তরা আর মিতুল? “এ যে লুকিয়ে নয় সবার সামনেই পরকীয়া দেখাবে জি”, উত্তেজিত দর্শক

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে একটি হলো ‘খেলনা বাড়ি’। শুরুর দিকে টিআরপি তালিকায় প্রথম দিকে নাম না থাকলেও আসতে আসতে এই ধারাবাহিকের জনপ্রিয়তা ভালোই বেড়েছে। বর্তমানে প্রায় প্রতি সপ্তাহতেই বেশ ভালই ফল করছে এই ধারাবাহিক। খেলনা বাড়িতে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং অভিনেত্রী আরাত্রিকা মাইতিকে।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প একটি বাচ্চা মেয়ে এবং তার মাকে নিয়ে শুরু হয়। তারপরে ধারাবাহিক চলতে চলতে জানা যায় মিতুল তার নিজের মা নয়। এরপর ইন্দ্রজিতের সঙ্গে মিতুলের বিয়ে হয় এবং গুগলিকেও ইন্দ্র নিজের মেয়ের স্বীকৃতি দেয়। প্রসঙ্গত গুগলির জন্যই ইন্দ্র এবং মিতুলের বিয়ে হয়। তারপরে তাদের সম্পর্ক এখন অনেকটাই স্বাভাবিক হয়েছে।

May be an image of 4 people, beard, people standing and wrist watch

এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানে যে কিছুদিন আগেই ধারাবাহিকে মিতুলকে মেরে ফেলার চক্রান্ত করা হয়েছিল। এমনকি তাকে মৃত বলে ঘোষণা করে দিয়েছিল ডাক্তাররা, শেষ পর্যন্ত তাকে চিতায় তোলার আগে তার জ্ঞান ফিরে আসে। বলা চলে মৃত্যুর মুখ থেকে ফিরে আসে মিতুল। আর তার মাঝখানে ইন্দ্র মিতুলকে হারানোর ভয়ে তার মনের কথা অর্থাৎ সে মিতুলকে ভালোবাসে সেটা প্রকাশ করে।

এইসবের জেরে এখন টিআরপি তালিকায় বেশ ভালো ফল করছে ‘খেলনা বাড়ি’। তবে এবার আরো বেশি টান টান উত্তেজনার পর্ব আসতে চলেছে। যা সম্প্রতি এই ধারাবাহিকের প্রমো দেখে বোঝা গেছে। প্রসঙ্গত চ্যানেলের পক্ষ থেকে এই ধারাবাহিকের একটি নতুন প্রমো প্রকাশ্যে আনা হয়েছে।

May be an image of 2 people, beard, people standing and text that says "খেলুনা বাড়ি ン Bloch প্রতিদিন 6:30PM"

যেখানে দেখা যাচ্ছে মিতুল আলমারি গোছাতে গিয়ে একটি ফটো ফ্রেম মাটিতে পড়ে যায় এবং সে তুলে দেখে এক মহিলার ফটো। সে তখন ইন্দ্রকে জিজ্ঞাসা করে যে এই মহিলা? তখন ইন্দ্র জানায় যে এটা তার প্রাক্তন স্ত্রী অন্তরা। তখন মিতুল বলে যে সে এই ফটোটা এইভাবে কেন লুকিয়ে রেখেছে। তখন ইন্দ্র বলে তার অতীত ভালো ছিল না। কিন্তু সে মিতুলের সাথে তার ভবিষ্যৎ সুন্দর করতে চায়। তারপরে সে মিতুলকে ভালোবেসে বুকে টেনে নেয়।

May be a close-up of 1 person, standing and jewellery
কিন্তু তারপরেই দেখা যায় কলি দরজায় ধাক্কা দিয়ে জানায় ফিরে এসেছে অন্তরা। এরপরেই দেখা যায় ইন্দ্রর প্রথম বৌ অন্তরার প্রবেশ। প্রসঙ্গত এই ধারাবাহিকে অন্তরার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী মিশমি দাস। যতদূর বোঝা যাচ্ছে অন্তরার চরিত্রটি হতে চলেছে একটি নেগেটিভ চরিত্র। এর আগে মিশমিকে শেষবার দেখা গিয়েছিল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’তে রিনির চরিত্রে। আর সেই ধারাবাহিক সে হওয়ার পরপরই আবার এই ধারাবাহিকে ফিরে এলেন অভিনেত্রী।

Nira