Bangla Serial

Nim Fuler Madhu: টিআরপি হারাতেই নতুন প্রোমো! মিঠাইয়ের পর দুরন্ত এক্সপ্রেসের গতিতে বাচ্চা আসছে পর্ণার কোলে! “বিয়ের সাত দিনের মধ্যে তো নাসাও রিসার্চ করে বাচ্চা আনতে পারবে না পৃথিবীতে”, Troll করছে দর্শক

সিরিয়ালে বহুদিন ধরেই আমরা দেখছি গল্পের গরু গাছে উঠে যায় প্রয়োজন হলে। তবে এ সবটাই যে টিআরপির খেলা সেটা আর দর্শকদের বুঝতে বাকি নেই। কোন একটা সপ্তাহে কোন এক সিরিয়ালের টিআরপি একটু নিচে নেমে গেলেই পরের সপ্তাহে কি নতুন চমক আনা যায় যাতে দর্শকরা সহজেই তার প্রতি আকৃষ্ট হয় এমন ভাবনা চিন্তা চলতে থাকে সিরিয়াল নির্মাতাদের মধ্যে।

আসলে এখন সময়টাই এমন হয়ে গেছে যে বিগত কয়েক মাসে আমরা দেখেছি এমন অনেক সিরিয়াল যেগুলি জনপ্রিয়তা নিরিখে বেশ ভাল ছিল কিন্তু টিআরপিতে ভালো ফল করতে পারেনি বলে পরিনাম হয়েছে অত্যন্ত খারাপ। হয় সিরিয়ালগুলির সময় পাল্টে দেওয়া হয়েছে আর নইলে টেলিভিশন থেকে বিদায় নিয়েছে।

এবার ভয় পাচ্ছে নিম ফুলের মধু ধারাবাহিকের নির্মাতারা। শুরু হওয়ার পর ধারাবাহিকের টিআরপি বেশ ভাল ছিল কিন্তু হঠাৎ করেই বিগত দু সপ্তাহ ধরে এর টিআরপি একটু নিচের দিকে রয়েছে। তাই এবার জম্পেশ এপিসোড আসতে চলেছে তার প্রমাণ দিলো প্রোমো।

নতুন ভিডিও এসে গেছে যেখানে দেখা গেল পর্ণার সন্তানের কামনায় পুজো হচ্ছে। পুরোহিত এমন একটা আংটি দিয়েছে এটা সৃজনকে পর্ণার পায়ের পাশে ফেলতে বলেছে, সেটা নাকি বাম অথবা ডান পায়ের পাশে পড়লে বোঝা যাবে ছেলে হবে না মেয়ে হবে। এদিকে বাড়ির সবাই চাইছে ছেলে হোক। এদিকে ডান পায়ের পাশে পড়েছে বলে বাড়ির সবাই ছেলে হবে বলে চিল্লামিল্লি করছে

নিম ফুলের মধু আগামী পর্বে ৭ ডিসেম্বর | Nim Fuler Modhu Advance Update Today  | Alpo Gossip - YouTube

বিয়ের মাত্র ৭ দিনের মধ্যে বাড়িতে পুরোহিত এসেছে সন্তানের জন্য এমনটা এর আগে কোন সিরিয়ালে হয়নি। স্লট হারানোর সাথে সাথে নিম ফুলের মধুর এসব কি করছে জি বাংলা এই প্রশ্ন করছে অনেকেই। এর আগে দেখা গিয়েছিল মিঠাই ধারাবাহিকে কয়েক মাসের মধ্যেই সিরিয়াল লিপ নেয় এবং মিঠাইয়ের প্রেগন্যান্ট অবস্থা থেকে সরাসরি বাচ্চা হয়ে যায়। এখানেও কি তেমনি কোন এপিসোড আসতে চলেছে সেটাই দেখার অপেক্ষায় রয়েছে দর্শকরা।
WhatsApp Image 2022 12 23 at 11.12.39

Nira